করোনা মোকাবিলায় ৩ সপ্তাহের জন্য বন্ধ হল কলকাতার বিমান চলাচল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_1013983052329554

এনবিটিভি ডেস্ক: করোনাভাইরাসের মোকাবিলায় দেশের ৬টি শহরের সঙ্গে কলকাতার বিমান চলাচল বন্ধ করল পশ্চিমবঙ্গ সরকার। আপাতত ৩ সপ্তাহের জন্য বন্ধ করা হল বিমান পরিষেবা। বিমান চলাচলের বন্ধের জন্য কেন্দ্রের কাছে অনুরোধ করেছিল রাজ্য। সেই অনুরোধে সাড়া দিয়েছে অসামরিক বিমানমন্ত্রক।

কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ টুইট করে জানিয়েছে,”দিল্লি, মুম্বই, পুনে, নাগপুর, চেন্নাই ও আমদাবাদের সঙ্গে বিমান পরিষেবা বন্ধ থাকবে। ৬ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত পরিষেবা অচল থাকবে। অথবা পরবর্তী নির্দেশিকা না দেওয়া পর্যন্ত তা বলবৎ থাকবে।”

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা পার করেছে ২০,০০০। এমন পরিস্থিতিতে বাইরে থেকে লোক আসলে সমস্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে রাজ্য সরকার। সে কারণে আপাতত উড়ান বন্ধের জন্য অসামরিক বিমানমন্ত্রককে অনুরোধ করেছিল নবান্ন। সেই অনুরোধে সাড়া দিয়েছে তারা।

পশ্চিমবঙ্গের সর্বশেষ পরিসংখ্যান বলছে,  এ রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৬৯ জন।  করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯,৮৯১। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৮ জনের। রাজ্যে করোনায় মৃতের সংখ্যা ৭১৭। কোভিড-১৯ নিয়ে চিকিত্‍সাধীন ৬,২০০ জন। রাজ্যে করোনায় সুস্থতার হার ৬৬. ২৩ শতাংশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর