চুয়াডাঙ্গা সেপটি ট্যাঙ্কের পানি পরিষ্কার করতে নেমে দু’জনের মর্মান্তিক মৃত্যু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_774574090034935

রিপোর্টার
মোহাম্মদ রেজাউল ইসলাম চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা দামুড়হুদার কার্পাসডাঙ্গায় নির্মাণাধীন বাড়ির সেপটি ট্যাঙ্কের পানি পরিষ্কার করতে নেমে গৃহকর্তার মেয়ে আসমা খাতুন (১৬) ও দোকান কর্মচারি হাসিবুল ইসলামের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারপাড়ার এরশাদুল ইসলাম (ইশাদুল) মুদি দোকানি বাড়ির একাংশে নতুন করে নির্মাণ করছেন সেপটি ট্যাঙ্ক। দু’দিনের বৃষ্টির পানি জমে ট্যাঙ্কে। এরশাদুল ইসলামের (ইশাদুল) মেয়ে আসমা খাতুন পানি পরিষ্কার করতে নিচে নামে। ট্যাঙ্কে নেমে আর উঠছে না দেখে তাকে তুলতে ওই ট্যাঙ্কে নামে দোকান কর্মচারী হাসিবুল ইসলাম। খবর পেয়ে কার্পাডাঙ্গা পুলিশক্যাম্পের ইনচার্জ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। দুজনে সাড়া না পেলে স্থানীয়রা দর্শনা ফায়ার সার্ভিসে খবর দেন। দমকলের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌছে ট্যাঙ্কে বাতাস সরবরাহ করার পর দুজনের মৃতদেহ উদ্ধার করেন।

ফায়ার সার্ভিসের সদস্যরা বলেছেন, সেফটি ট্যাঙ্কে বিষক্ত গ্যাস তৈরি হয়। ওই গ্যাসের কারণে সেখানে অক্সিজেন থাকে না। নিচে নেমে দম বন্ধ হয়ে মারা যায়। এক্ষেত্রেও তেমনটিই ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর