নাটোরের লালপুরে স্ত্রীকে হত্যা করে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_611425259482854

শিমুল আলী,

স্টাফ রিপোর্টার নাটোরঃ-

নাটোরের লালপুর উপজেলার মোহরকয়ায় স্ত্রীকে মারপিট করে হত্যা শেষে পুকুরে ফেলে দিয়েছে স্বামী মর্মে স্ত্রীর স্বজনরা ও স্থানীয়রা জানিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার ( ১৭ জুলাই) দুপুরে লালপুরের মোহরকয়া পশ্চিমপাড়া গ্রামে মৃত এলাহী বক্সের পুকুরে একটি লাশ ভেসে উঠে। এ সময় স্থানীয় লোকজন লাশটি জাব্বারের স্ত্রী স্মৃতি’র (২০) বলে নিশ্চিত করে।
স্থানীয়রা আরো জানায়, মোহরকয়া পিয়াদাপাড়া গ্রামের তসলু আলীর মেয়ে স্মৃতির সাথে ইংরেজের পুত্র জাব্বারের (৩০) বিয়ে হয়। তাদের ঘরে ১ কন্যা সন্তান রয়েছে।
জাব্বার পরকীয়ায় জড়িয়ে পড়লে মাঝে মধ্যে তাদের দ্বন্দ্ব হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে কলহের জেরে স্মৃতিকে মারপিট করে হত্যা করে পুকুরে ফেলে দেয় তার স্বামী। শুক্রবার দুপুরে লাশটি ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। নিহতের দেহে মারধরের চিহ্নের পাশাপাশি তার সামনের দাত ভাঙ্গা রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, লাশের শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে, তদন্তের জন্য উদ্ধার শেষে মর্গে পাঠানো হচ্ছে। স্বামী পলাতক রয়েছে, তাকে আটকের জন্য জোর চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর