পপুলার ফ্রন্টের নেতার উপর হামলার অভিযোগ তৃণমূলের নেতার বিরুদ্ধে ;দোষীদের শাস্তির দাবিতে সরব এসডিপিআই

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

বিধানসভা নির্বাচনের সময় যতো এগিয়ে আসছে বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর আক্রমনের অভিযোগ উঠছে শাসক দলের নেতাকর্মীদের বিরুদ্ধে । এবার ভারতের অন্যতম সামাজিক সংগঠন পপুলার ফ্রন্টের নেতার উপর হামলার অভিযোগ উঠলো তৃণমূল কংগ্রেসের নেতার বিরুদ্ধে । সোমবার মুর্শিদাবাদের রাণীনগর ২ ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি শাহ আলম সরকার ও তার অনুসারীদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠলো পপুলার ফ্রন্টের রাজ্য কমিটির সদস্য ও ডোমকল মহকুমা সভাপতি হাকিকুল ইসলামের উপর ।

এই প্রসঙ্গে হাকিকুল ইসলাম বলেন যে শাহ আলম সরকার আমাদেরকে সৌজন্যে সাক্ষাতের জন্য ডেকে পাঠাই ।আমি ও আমাদের সদস্য ফিরোজ সেখ, গোলাম হোসেন তার সঙ্গে সাক্ষাতের জন্য নির্ধারিত স্থানে যায়। পরে আলোচনার মধ্যেই হটাৎ করে রাজনীতি করতে এসেছিস বলে শাহ আলম তার দেহরক্ষীর হাত থেকে লাঠি নিয়ে আমার উপর ও আমাদের সদস্যদের হামলা করে।তার সঙ্গে কয়েকজন তৃণমূল আশ্রিত গুন্ডারা প্রহার শুরু করে ।
ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে ডোমকল এসডিপিও-র কাছে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন হাকিকুল ইসলাম ।এই পরিকল্পিত হামলার নিন্দা জানিয়েছেন বিভিন্ন মহল ।ঘটনায় নিন্দা জানিয়েছেন সোশ্যাল মিডিয়াই বিভিন্ন পোস্ট লক্ষ্য করা যায় ।
অন্যদিকে এই ঘটনার নিন্দা জানিয়েছেন এসডিপিআই । এসডিপিআই এর মুর্শিদাবাদ জেলা সভাপতি বদরুল সেখ এক প্রেস বার্তায় পপুলার ফ্রন্টের নেতার উপর তৃণমূলের নেতার পরিকল্পিত হামলার তীব্র নিন্দা জানান । তিনি আরও জোরালো দাবি তোলেন অবিলম্বে তৃণমূলের নেতা শাহ আলম সরকার সহ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করতে হবে ও উপযুক্ত শাস্তি দিতে হবে ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর