ভোটের মুখে জোটে ভাঙন, তিন হাজার কর্মী যোগ দিলেন তৃণমূলে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

photo_2021-04-05_15-25-02

ভোটের মুখে জোটে ভাঙন, তিন হাজার কর্মী যোগ দিলেন তৃণমূলে
আলিনুর মণ্ডল বসিরহাট
ভোটের মুখে জোটে ভাঙন ধরালো তৃণমূল কংগ্রেস.
আজ বসিরহাট উত্তর বিধানসভার রাজেন্দ্র পুর অঞ্চলের চাপাপুকুরে তৃণমূল কংগ্রেস প্রার্থী রফিকুল ইসলামের সমর্থনে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়. সময় বাড়ার সাথে সাথে কর্মী সভা জনসভার রূপ নেই. তৃণমূল কর্মী দের মধ্যে আনন্দ উলমাদোনা ছিল চোখে পড়বার মতো.                                                                                                                                                                       
উক্ত কর্মী সভায় উপস্থিত ছিল বসিরহাট উত্তর বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী মাননীয় রফিকুল ইসলাম মন্ডল, ব্লক সভাপতি সরোজ বন্দোপাধ্যায়, যুব সভাপতি সমীর দা, সৌমেন মণ্ডল, সিরাজুল ইসলাম, লাল্টু দা, প্রধান, উপ প্রধান, পঞ্চায়েত সমিতির, গ্রাম পঞ্চায়েতের সকল সদস্য ও সকল নেতৃত্ব.
উক্ত কর্মী সভায় বসিরহাট উত্তরের তৃণমূল প্রার্থী রফিকুল ইসলাম এর হাত ধরে প্রায় তিন হাজার জোট এবং বিজেপির কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করে.
রফিকুল ইসলাম জানান মমতা ব্যানাজি যে উন্নয়ন সারা বাংলা জুড়ে করেছেন তার উন্নয়নে জোট বিজেপি ছেড়ে হাজারে হাজারে মানুষ তৃণমূলে যোগ দিচ্ছেন.
রফিকুল ইসলাম আরো বলেন isf একটা ভেড়ান্ত রাজনৈতিক দল. তারা সাধারণ মানুষ কে বোকা বানাচ্ছে, isf এখনো কোনো রেজিট্রেশন হননি. তারা বিহারের একটা রাজনৈতিক দলের সিম্বলে ভোটে লড়ছে.
তিনি বলেন একটা একটা দলের নাম নিয়ে আর একটা দলের ব্যানারে ভোটে অংশ গ্রোহণ করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করছে, তাদের এই প্রতারণা মানুষ ধরে ফেলেছে তাই তো আজ হাজারে হাজারে isf কর্মীরা তৃণমূলে যোগ দিলো.
তিনি দাবি করেন বসিরহাট উত্তরে তৃণমূলের জয় শুধু মাত্র সময়ের অপেক্ষা.
রফিকুল ইসলাম আক্ষেপের সুরে বলেন আমি কেন বাংলা, বিহার, উড়িষ্যা,আসাম, বাংলাদেশের মানুষ ফুরফুরা শরীফের দাদা হুজুর কে ভালো বাসেন, সম্মান করে. কিন্তূ তারি ঘরের ছেলে দাদা হুজুর কে নিয়ে মিথ্যা রাজনীতি করছে. তিনি বলেন তাঁদেরি ঘরের এক পীরজাদা বলছে দাদা হুজুর 44 টা প্রার্থী দিয়েছিলো, আমিও 44টা প্রার্থী দেবো. রফিকুল ইসলাম বলেন এখানি আমার প্রশ্ন তাহলে এতদিন তার বাপ্ দাদুরা কেন রাজনীতি করেনি তারা কেন বলেনি দাদা হুজুর 44 টা প্রার্থী দিয়েছিলো. তাহলে কি তার বাপ্ দাদুরা ইসলামী গ্যানে অতটা পারদশী ছিলেন না.
রফিকুল ইসলাম দাবি করেন আসলে বিজেপির কাছ থেকে টাকা খেয়ে এসব করছে. তিনি বলেন মানুষ তার ফাঁদে পা দেবে না, মানুষ মমতা ব্যানাজির সাথে আছে, বাংলায় আবার তৃতীয় বারে তৃণমূলের সরকার গঠন হবে.

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর