সাগরদীঘি, সামসেরগঞ্জ, রঘুনাথগঞ্জ বিধানসভা কেন্দ্রে এসডিপিআই এর প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

আসন্ন বিধানসভা নির্বাচনে জোরকদমে ভোট প্রচারে নেমেছে বিভিন্ন রাজনৈতিক দল। তামিলনাড়ু, কেরালা, পদুচেরি ছাড়াও পশ্চিমবঙ্গের পাঁচটি আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে চলেছে এসডিপিআই। মুর্শিদাবাদের রাণীনগর, সামসেরগঞ্জ, সাগরদিঘি, লালগোলা ও রঘুনাথগঞ্জ বিধানসভা কেন্দ্রে প্রার্থী তালিকা প্রকাশ করেছে এসডিপিআই।রাণীনগরে সাহের আলম, সাগরদিঘিতে মৌলানা আব্দুত তাওয়াব, লালগোলাতে এসডিপিআই এর নেত্রী নাজমা কয়াল, সামসেরগঞ্জে মোহাম্মদ আলাউদ্দিন ও রঘুনাথগঞ্জ বিধানসভায় প্রতিদ্বন্দ্বীতা করবে জাকির হোসেন।
বুধবার সাগরদীঘি, সামসেরগঞ্জ ও রঘুনাথগঞ্জ আসনে বাংলা গনমোর্চা সমর্থত এসডিপিআই এর প্রার্থীরা জঙ্গিপুর মহকুমা অফিসে মনোনয়ন পত্র দাখিল করে।
সাগরদিঘি বিধানসভা কেন্দ্রের প্রার্থী আব্দুত তাওয়াব বলেন “ভারতবর্ষে প্রচলিত রাজনৈতিক দল গুলো জনগণের  সাংবিধানিক অধিকার দিতে ব্যার্থ হয়েছে দেশজুড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত হচ্ছে।তাই ভারতবর্ষকে ক্ষুধা ও ভয় মুক্ত দেশ গঠনের লক্ষ্যে বিকল্প রাজনৈতিক শক্তি হিসাবে এসডিপিআই এর আত্মপ্রকাশ হয়েছে।বর্তমানে বিভিন্ন রাজনৈতিক দল গুলির গোষ্ঠীদ্বন্ধ ও প্রার্থী নিয়ে অসন্তোষ বিকল্প হিসাবে এসডিপিআই এর উপর মানুষ আশা রাখবে বলে মনে করেন তিনি ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর