সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যাই, বলছে রিপোর্ট

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200625-WA0010

এনবিটিভি ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এনিয়ে জল্পনা চলছিলই। অবশেষে অভিনেতার মৃত্যুর ঘটনায় ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট হাতে পেল পুলিস।

অভিনেতার চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্টেও গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ার কারণে, শ্বাসরোধ হয়ে মৃত্যুর কথাই বলা হয়েছে। চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্টে সাক্ষর করেছেন ৫ জন চিকিৎসক। অভিনেতার দেহে কোনও লড়াই বা আঘাতের চিহ্ন নেই বলে জানানো হয়েছে রিপোর্টে। এমনকি সুশান্তের নখও পরিস্কার ছিল বলে ব্যাখ্য করা হয়েছে। অর্থাৎ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যে আত্মহত্যা, এখানে আর অন্য কোনও তত্ত্ব নেই বলে রিপোর্টে বলা হয়েছে। আর অভিনেতার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সুশান্তের মৃত্যুর কোনওরকম যোগ নেই বলে জানিয়েছে পুলিস।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের প্রাথমিক ময়না তদন্তের রিপোর্টেও গলায় ফাঁস লাগার কারণেই মৃত্যুর কথা বলা হয়েছিল। সেই রিপোর্টে সই করেছিলেন তিন জন চিকিৎসক। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ফরেন্সিক রিপোর্টও দ্রুত জমা করতে বলে নির্দিষ্ট বিভাগকে চিঠি দিয়েছে পুলিস। এখনও পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মোট ২৩ জনের বয়ান নেওয়া হয়েছে বলে খবর।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর