জঙ্গিপুরে জাকির হোসেনের হাতধরে ফের তৃণমূলে যোগদান ১০০০ বিভিন্ন দলীয় কর্মীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210916_140158

আব্দুস সামাদ, জঙ্গিপুর:– আগামী 30শে সেপ্টেম্বর ভোট ঘোষণা হতেই দফরপুর, রানীনগর অঞ্চল ও যামুয়া অঞ্চল থেকে বিজেপি, সিপিএম ও কংগ্রেস থেকে প্রায় এক হাজার কর্মী জাকির হোসেনের হাত ধরে তৃণমূলে যোগদান করলেন।

রাজ্যে বিধানসভার ভোট হয়ে গেলেও করোনা ভাইরাসের জের ও প্রার্থীর মৃত্যু হওয়ার কারণে সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভার ভোট অসমাপ্ত ছিল । তাই নির্বাচন কমিশন 30শে সেপ্টেম্বর ভোট ঘোষণা করেছেন। এই ভোট ঘোষণা হতেই জঙ্গিপুর বিধানসভার বিভিন্ন জায়গায় থেকে অনবরত তৃণমূলে যোগদান করছেন । ফের আজ যোগদান করলেন দফরপুর, রানীনগর এবং যামুয়া— এই তিন অঞ্চল থেকে প্রায় শতাধিক গ্রামীণ স্বাস্থ্য পরিসেবক, ডাক্তারসহ প্রায় হাজার খানেক কর্মী জঙ্গিপুর বিধানসভার প্রার্থী জাকির হোসেনের হাত ধরে তাঁরা ঘাসফুলে যোগদান করেন।

বৃহস্পতিবার প্রাক্তন মন্ত্রী জাকির হোসেনের সঙ্গে যোগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যুৎ মন্ত্রী আখরুজ্জামন, জঙ্গিপুরের সাংসদ খলিরুল রহমান- সহ অন্যান্যরা। এমের দলত্যাগীদের হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দেওয়া হয় । বিজেপি ও সিপিএমের দলত্যাগীরা জানান, উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিল কিন্তু উন্নয়ন কিছু মিলছে না,ফলে সেই উন্নয়ন তারা দেখতে পাচ্ছেননা ঠিক মতো।  তারা বিজেপি ও সিপিএম দলে থেকে কোনো সম্মান পাচ্ছেন না তাই তারা বাধ্য হয়ে উন্নয়নের পথে শামিল হতে তৃণমূলের পতাকা হাতে ধরলেন এদিন।

জঙ্গিপুর প্রার্থী জাকির হোসেন বলেন, দফরপুর, রানীনগর ও যামুয়া অঞ্চল থেকে তাঁরা দুই দলের প্রাক্তন প্রধান ও মেম্বার ছিলেন। বৃহস্পতিবার তারা সিপিএম ও বিজেপিতে থেকে কোনো উন্নয়ন করতে পারছিলেন না। এবং মমতা ব্যানার্জির উন্নয়নের জোয়ার দেখে তাঁরা আজ তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা হাতে তুলে নেন।  বিভিন্ন দল থেকে প্রায় হাজারখানেক ত্যাগ করে যোগদান করলেন তৃণমূলে*

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর