আবারো ভোটের ময়দানে নামতে চান, সুর বদল অভিনেতা চিরঞ্জিতের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210217_143119

নিউজ ডেস্ক : আচমকা সুর বদলালেন অভিনেতা চিরঞ্জিত। তিন দিন আগে একুশের ভোটের লড়াইয়ে অনিচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। তবে আজ আগের অবস্থান থেকে পিছিয়ে এসে তিনি বলেন যদি টিকিট পান তাহলে লড়বেন, না হলে আবার নিজের জগতে ফিরে যাবেন বলে জানান বারাসাতের এই তৃণমূল বিধায়ক।

টলিপাড়ায় যখন দল বদলের হিড়িক তখনই এই স্রোতের উল্টো দিকে গিয়ে রাজনীতি থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন বারাসাতের দুবার বিজয়ী বিধায়ক চিরঞ্জিত। গত শুক্রবার উত্তর ২৪ পরগনায় বামন গাছি তে দলীয় জনসভা শেষে সাংবাদিকের মুখোমুখি হয়ে তিনি বলেন “আগের দুবার দাড়ানোর সময়ও আমি বলেছিলাম আমি রাজনৈতিক ব্যাক্তিত্ব নই। আমি রাজনীতিতে আসতে চাইনি। এসেছিলাম। দ্বিতীয় বার টিকিট পেয়েছিলাম, জিতেছি।”
এর পরই সংশয়ের সুরে তিনি মন্তব্য করেন, “তৃতীয় বার ও টিকিট পেলে তাই করবো। যেটা করছিলাম মন দিয়ে ১০০ শতাংশ কর্তব্য পালন করবো।যদি না পাই আমার জগতে ফিরে যাবো।” তিনি আরো বলেন ‘আমি দল বদলু পার্টি নই।’ চিরঞ্জিত এর দাবী তিনি গোটা রাজ্যেরই ভূমিপূত্র।

গত বুধবার তিনি বলেন, ‘অনেক বয়স হয়ে গিয়েছে। এবার একটু বিশ্রাম নিতে চাই। দলনেত্রীকে বলেছি এবার আমায় অব্যাহতি দিন। আমি আমার জগতে ফিরে যেতে চাই।’ ঠিক তার তিন দিন পর নিজের অবস্থান বদলে আবারো ভোটের ময়দানে লড়াইয়ে নামতে চান বলে জানান অভিনেতা চিরঞ্জিত। দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার ক্ষেত্রেও তার উৎসাহ চোখে পড়ার মতো।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর