২ বছর পর প্রকৃত মালিক খোঁজ পেল তার গাড়িটি চুরি করে ব্যাবহার করছে উত্তর প্রদেশ পুলিশের এক অফিসার!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

nationalherald_2021-01_4ad74684-59a4-4125-80d0-ad27d5c8cbf8_police (1)

নিউজ ডেস্ক : দুই বছর পর প্রকৃত মালিক খোঁজ পেল তার চুরি যাওয়া গাড়ির। কিন্তু পেয়েও তিনি না পাওয়ার থেকে বেশি আশ্চর্য হয়ে গেলেন । তিনি দেখলেন তার ২০১৮ সালের ডিসেম্বরে চুরি যাওয়া গাড়ি এখন ব্যবহার করছেন উত্তর প্রদেশ পুলিশের এক অফিসার। প্রকৃত মালিক যেভাবে গাড়ির সন্ধান পান সেটিও এক মজার ঘটনা।

কিছুদিন আগে গাড়িটি বর্তমানে ব্যবহার করা উত্তর প্রদেশ পুলিশের অফিসার কৌশলেন্দ্র সিং সেটিকে সার্ভিসিং এর জন্য সার্ভিস সেন্টারে নিয়ে যান। সার্ভিসিংয়ের পর তিনি গাড়ি ফেরত নিয়ে চলেও আসেন। তখনও সব ঠিক ছিল পুলিশ অফিসারটির জন্য কিন্তু সমস্যা শুরু হয় তার পর। কয়েকদিন আগে ওই গাড়িটির নথিভূক্ত আসল মালিকের নম্বরে সার্ভিস সেন্টার এর তরফ থেকে ফোন করা হয় গাড়িটির হাল-হকিকত জানার জন্য। মালিক তো হতভম্ব! দুই বছর আগে চুরি যাওয়া গাড়ি থেকে সার্ভিসিং এর জন্য কে নিয়ে গিয়ে থাকবে। বারা থানার এলাকার বাসিন্দা ওমররেন্দ্র গনি খোঁজ নিয়ে জানতে পারেন গাড়িটি সার্ভিসিং এর জন্য নিয়ে গিয়েছিলেন বিথুর থানার এক অফিসার যিনি দুই বছর থেকে এই গাড়িটি ব্যবহার করছেন।

হিন্দুস্তান টাইমস এর রিপোর্ট অনুযায়ী অভিযুক্ত ওই অফিসার নিজের মুখ বাঁচাতে বলেছেন, দুই বছর আগে গাড়িটি আমি পরিত্যক্ত অবস্থায় পেয়ে বাজেয়াপ্ত করেছিলাম। তারপর থেকে এটি আমি ব্যবহার করি। কিন্তু গনির দাবি তার গাড়িটি একটি দোকানে ওয়াশিং এর জন্য দিয়েছিলেন তিনি, সেখান থেকেই চুরি হয়েছিল সেটি।

আবার কানপুরের আইজিপি মোহিত আগারওয়াল জানিয়েছেন, বাজেয়াপ্ত করা কোন গাড়ি অফিসার বা কোনো ব্যক্তির ব্যবহার করা সম্পূর্ণ আইন বিরোধী। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। কেউ দোষী প্রমাণিত হলে তাকে গুরুতর শাস্তি পেতে হবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর