ভোটের দিন, দিনে রাতে খেলা হবে, বললেন অনুব্রত

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

9204764bc4a0

নিউজ ডেস্ক : বিধানসভা ভোট যত এগিয়ে আসছে ততই সরগরম হচ্ছে বাংলার রাজনীতি। আর এই ভোটের উত্তাপ আরও বাড়িয়ে দিচ্ছেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘‌ভোটের দিন বড় খেলা হবে। খেলা সবসময় হবে। রাতেও খেলা হবে। বিকেলেও খেলা হবে।’‌ তার মন্তব্যে খেলার ধরন নিয়ে ধন্দে রাজনৈতিক মহল।

খেলা হওয়ার বিষয়ে ডাক্তারদেরও পরামর্শ দেন দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। কি খেলা হবে সেই বিষয়ে ধোঁয়াশা বজায় রেখে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন তিনি। কি সেই ইঙ্গিত?‌ ‘‌ওরা ইনজেকশন দেবে এবং ওষুধও দেবে সুতরাং ব্যস্ত থাকবে সেক্ষেত্রে খেলা খেলবে অন্যরা। বোলপুরের কোয়াক ডাক্তারদের কর্মী সম্মেলনে উপস্থিত হয়ে অনুব্রত মণ্ডল বলেন, ‘‌ আপনাদের কাছে জোড় হাত করে বলছি হোমিওপ্যাথি ডাক্তার, গ্রামীণ ডাক্তার আপনারা সবাই মিলে আসন্ন বিধানসভা নির্বাচনটা করিয়ে দেবেন।’‌ এর পাশাপাশি জনসভায় দাঁড়িয়ে এদিন অনুব্রত মণ্ডল জোড় হাত করে ক্ষমা চেয়ে নিলেন সবার কাছে। তিনি যদি ভুল কিছু বলে থাকেন তার জন্য সবাই যেন তাঁকে ক্ষমা করে দেন। যদিও তাঁর ক্ষমা চাওয়ার প্রসঙ্গে বিজেপি নেতৃত্ব কিংবা বাম–কংগ্রেস নেতৃত্বের দাবি অনুব্রত মণ্ডলের আজকের সভায় নজর রাখতে নির্বাচন কমিশনের ২ জন আধিকারিক উপস্থিত ছিলেন তাই তিনি প্রকাশ্য জনসভায় হঠাৎ ক্ষমা চাওয়ার নাটক করেন।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, ‘‌খেলা হবে’‌ স্লোগানকেই হাতিয়ার করে ভোটের ময়দানে জয়লাভ করতে চাইছে তৃণমূল কংগ্রেস আর তাই বারংবার বিভিন্ন সভামঞ্চে কিংবা র‌্যালিতে দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা রাখতে এই স্লোগান দিতে দেখা যাচ্ছে তৃণমূল নেতা কর্মীদের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর