‘খুনের রাজনীতি করলে গ্রাম ছাড়া করবো’ বিজেপি কর্মীদের লক্ষ্য করে চরম হুমকি অনুব্রতর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

118538-lvagmntbgt-1556505602_1583425161369

নিউজ ডেস্ক : ‘খুনের রাজনীতি করলে গ্রাম ছাড়া করবো’ বিজেপিকে লক্ষ্য করে কড়া হুমকি অনুব্রত মণ্ডলের। তিনি আরও বলেন, বিজেপি যদি মনে করে থাকে এভাবেই সন্ত্রাস করে যাবে তাহলে আমার চেয়ে খারাপ কেউ হবেনা। ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেব।

মঙ্গলকোটের তৃণমূল নেতা রঞ্জিত ঘোষ এর খুনের জন্য বিজেপিকে দায়ী করছে তৃণমূল। এই খুনের প্রতিবাদেই চরম হুমকি অনুব্রতর। তিনি বলেন ‘পুলিশ আইনি ব্যবস্থা নিচ্ছে তবে বিজেপির কর্মীরা যদি ভেবে নেয় আচমকা কোন লোককে মারবো তাহলে আমার চেয়ে খারাপ কেউ হবেনা’। তার বক্তব্য, বিজেপি কর্মীরা যদি ভেবে থাকে সন্ত্রাসের রাজনীতি করে খুন করে যাবো তাহলে কাউকে গ্রামে থাকতে দেবো না,গ্রামছাড়া করব। শুক্রবার তিনি নিজেই মঙ্গলকোটে যাবেন বলে জানান নিউজ ১৮ বাংলার প্রতিনিধিদের।

অন্যদিকে কাটোয়ার ভারপ্রাপ্ত বিজেপি নেতা কৃষ্ণ ঘোষের পাল্টা দাবি সন্ত্রাসের রাজনীতি বিজেপি নয় করে তৃণমূল। অনুব্রত মণ্ডলের এই হুমকির প্রতিবাদে তিনি বলেন, এটা তৃণমূলের নীতি। সেইসঙ্গে রঞ্জিত ঘোষ এর খুনের অভিযোগ কেও তিনি অস্বীকার করেন । তার দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে খুন হচ্ছে এবং তার দায় বিজেপির উপর চাপানো হচ্ছে।’

অন্যদিকে সিপিএম নেতার বক্তব্য,বেশ কিছুদিন ধরেই বিজেপি এবং তৃণমূলের মধ্যে ছোটখাটো মারা মারির ঘটনা ঘটছিল এবং এটা তার চূড়ান্ত পরিণতি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর