জুতো দিয়ে পেটানো হল সেনা জওয়ানকে,ভোটের ডিউটিতে এসে নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

1887085

নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল এক কেন্দ্রীয় জওয়ানের বিরুদ্ধে। তারকেশ্বরের রামনগর এলাকার ঘটনা। শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে গতকাল থেকেই জায়গায় জায়গায় সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। জানা গিয়েছে এই এলাকাতেও কেন্দ্রীয় বাহিনী পাঠানো হয়। ১৬৮ নম্বর বুথের  রামনগর প্রাথমিক বিদ্যালয়ে ৮ জন জওয়ানের থাকার ব্যবস্থা করা হয় স্থানীয় প্রশাসনের তরফে। সোমবার সেখানেই ছিলেন ওই ৮ জন।

এ দিন রাত আটটা নাগাদ ওই এলাকারই এক নাবালিকা তার পাশের বাড়ির বন্ধুর থেকে বই আনতে যায়। সেই সময়েই ওই নাবালিকার ওপর ওই জওয়ান চড়াও হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, ফাঁকা রাস্তায় ওই নাবালিকার মুখ চেপে স্কুলের পাশে একটি বাগানে নিয়ে যাওয়ার চেষ্টা করে ওই অভিযুক্ত জওয়ান। টাকা দেওয়ার লোভ দেখিয়ে তার ওপর যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে ওই জওয়ানের বিরুদ্ধে।

এরপর ওই নাবালিকা চিৎকার শুরু করে। আওয়াজ পেয়ে স্থানীয়রা চলে আসেন ঘটনাস্থলে। তাকে উদ্ধার করা হয়। জওয়ানকে জুতোপেটা করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনা স্থলে আসে তারকেশ্বর থানার পুলিস। অভিযুক্তকে শাস্তির দাবিতে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান উত্তেজিত স্থানীয়রা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস। ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিস। থানাতেও লিখিত অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর