সংসদ ভবনেই ধর্ষণ!তদন্তের প্রতিশ্রুতি দিয়ে ক্ষমা প্রার্থী অস্ট্রেলিয়ার প্রধান মন্ত্রী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

CP16683557-e1613443284180

নিউজ ডেস্ক : যেখানে সাধারন মানুষ ছুটে যায় বিচার পাওয়ার আশায়, যার উপরে আস্থা রেখে চলে দেশ। স্বয়ং সেখানেই হচ্ছে ধর্ষণের মতো জঘন্য এবং শাস্তিযোগ্য অপরাধ! অস্ট্রেলিয়ার পার্লামেন্টে তাকে ধর্ষণের শিকার হতে হয়, এক মহিলা এই মর্মে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। তার অভিযোগ, সংসদে তারই সহকর্মীর হাতে ধর্ষিত হন তিনি।

সাল ২০১৯! নিজের সহকর্মীর হাতে নির্লজ্জভাবে ধর্ষিত হন সংসদের এক কর্মকর্ত্রী। ধর্ষিতা মহিলাটি বলেন, ২০১৯ সালে প্রতিরক্ষামন্ত্রী লিন্ডা রোনাল্ড এর অফিসে তাকে (মহিলাকে)ধর্ষণ করা হয়। তার(ধর্ষণ ঘটনা)বিরুদ্ধে মৌখিক অভিযোগ দায়ের করেন তিনি। কিন্তু সম্মুখ ক্যারিয়ার বিনষ্ট হওয়ার ভয়ে লিখিত কোনো এফআইআর তিনি করেননি।

অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরার পুলিশ ও মহিলাটির বক্তব্যে সমর্থন করেছেন। এবং তার সত্যতা প্রমানে ক্যানবেরার এক পুলিশ অধিকর্তা নিজেই তার বয়ান শুনিয়েছেন।

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী ধর্ষিত মহিলাটির কাছে ক্ষমা চেয়ে দ্রুত তদন্ত করার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি বলেছেন “এটি একটি জঘন্যতম অপরাধ এবং এই অপরাধের শাস্তি ক্ষমার যোগ্য নয়। এই ঘটনার নিরপেক্ষ তদন্ত হবে এবং দোষীকে প্রশাসন অনুযায়ী শাস্তি দেয়া হবে”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর