নিষিদ্ধ মাদক কোকেন সহ গ্রেফতার বিজেপি নেত্রী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ed33f4d3-230e-4474-a1ae-73542326efa6--17----2021-01-22t142529-684--34---4---2--jpg_1200x900

নিউজ ডেস্ক : নিষিদ্ধ মাদকসহ কলকাতায় গ্রেফতার হয়েছেন বিজেপির যুব মোর্চার সম্পাদক তথা হুগলি জেলা যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। পেশায় মডেল-অভিনেত্রী পামেলাকে শুক্রবার নিউ আলিপুর থেকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে তার সঙ্গী ও বিজেপি নেতা প্রবীর দে-কেও।

বিজেপি নেত্রী মাদক পাচার চক্রের সঙ্গে যুক্ত বলে খবর পাওয়া গেছে। আগেই এমন বিষয়টি নজরে আসে পুলিশের। বহুদিন ধরে তার গতিবিধির ওপর নজর রাখছিল নার্কোটিক্স সেল। এদিন সকাল থেকেই বিজেপি নেত্রীর ওপর চোখ রাখেন তদন্তকারীরা।

তার পর নিউ আলিপুরে তার গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন বাজেয়াপ্ত করে পুলিশ। তার সঙ্গীর কাছেও মাদক ছিল বলে জানিয়েছে পুলিশ। এই মাদকের বাজারমূল্য লক্ষাধিক রুপি।

বিধানসভা ভোটের আগে যখন রাজ্যে তৃণমূল-বিজেপি দ্বন্দ্ব চরমে, ঠিক সেই সময়ই বিজেপি-কে চরম অস্বস্তিতে ফেললেন তাদের রাজ্যস্তরের নেত্রী পামেলা। জানা গিয়েছে, পামেলা গোস্বামী ও তাঁর সঙ্গী প্রবীর কুমার দে, নিউ আলিপুরের এনআর স্ট্রিটে একটি কফি শপের বাইরে দীর্ঘদিন ধরেই মাদক সরবরাহ করতেন বলে খবর ছিল নিউ আলিপুর থানার কাছে। পুলিশ জানিয়েছে, তারা সেখানে এসে গাড়ি থামাতো। ব্যক্তিগত রক্ষীরা গাড়িটি ঘিরে ফেলতেন। এরপর, মাদক সংগ্রহকারীরা বাইক নিয়ে এসে তাদের কাছ থেকে মাদক নিয়ে যেত।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর