সুলতানপুর সাংগঠনিক সভার যাত্রাপথে নাড্ডার কনভয়ে তৃণমূলের হামলার অভিযোগ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

jp-nadda-bjp_jpeg

ডায়মন্ড হারবারের সুলতানপুরে আজ বিজেপির সাংগঠনিক সভা ছিল, যেখানে যাত্রাপথে বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ের ওপর হামলা করা হয়। সকাল থেকেই সুলতানপুরে টিএমসির সভা চলছিল। কেন্দ্রীয় কৃষি বিল প্রত্যাহারের দাবিতে মিছিল চালিয়ে যাচ্ছিলেন টিএমসি সমর্থকরা।এমত সময় উপস্থিত জেপি নাড্ডার গাড়িতে ভয়াবহ আক্রমণের অভিযোগ তোলে বিজেপি সর্মথকরা।

বিজেপি সমর্থকদের পক্ষ থেকে অভিযোগ ওঠে যে ,নাড্ডার গাড়ি ছাড়াও ইট-পাথরের আঘাতে ভাঙচুর করা হয় মুকুল রায়, কৈলাস ,অনুপম সহ আরো বেশকিছু বিজেপি নেতাদের গাড়ি।

অভিযোগ ওঠে, টিএমসি মিছিলের সময় নাড্ডার গাড়ি পৌঁছাতেই হঠাৎই আক্রমণ করেন মিছিলকারীরা। কিছুক্ষণ আটকে রাখার পর পুলিশি সমঝোতার মাধ্যমে সভাপতির গাড়ি বেরিয়ে গেলেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। বরং ,পরিস্থিতি আরো জটিল এবং ঘোরালো হয়ে ওঠে। বাইকে সওয়ার বিজেপি সমর্থকদের সাথে তৃণমূল সমর্থকদের তুমুল ধুন্দুমার বেধে যায়।

এছাড়াও, বিজেপি সমর্থকদের অভিযোগ, সেখানে খুবই অল্প সংখ্যক পুলিশ মোতায়েন ছিল এবং পুলিশের সামনেই এই ঘটনাটি ঘটে।তাদের আরো অভিযোগ উপস্থিত সাংবাদিকদের উপর ও চড়াও হন টিএমসি সর্মথকরা।বিজেপি রাজ্য সম্পাদক দিলীপ ঘোষ অভিযোগ করেছেন জেপি নাড্ডার নিরাপত্তায় রাজ্য পুলিশের তরফে ঢিলেমি দেওয়া হয়েছিল সে জন্যই তার ওপর হামলার ঘটনা ঘটেছে।ঘটনার বিবরণ দিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক এর কাছে চিঠি লিখেছেন তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর