TMC কর্মীদের ওপর কেন্দ্রীয় বাহিনীর লাঠিচার্জ ক্যানিং এ,পাল্টা হামলায় জখম ৬ জওয়ান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210404_131856

নিউজ ডেস্ক : কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী ও তৃণমূল কর্মী-সমর্থকদের খণ্ডযুদ্ধে উত্তপ্ত পূর্ব ক্যানিং (Canning) বিধানসভার জীবনতলা বাজার এলাকা। শনিবার রাতে ওই এলাকায় তৃণমূলের একটি নির্বাচনী (WB Assembly Polls) সভা ছিল। সেই সভার জেরে এলাকায় ব্যাপক যানজট তৈরি হয়। পরিস্থিতি সামাল দিতে এলাকায় আসে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। সেই সময় তাঁদের সঙ্গে উপস্থিত জনতার কথা কাটাকাটি হয়। পরে সেই অশান্তিকে কেন্দ্র করে ধুন্ধুমার বেঁধে যায়। তারপরই হঠাৎ উপস্থিত জনতার ওপর লাঠিচার্জ করা শুরু করে সিআরপিএফ জওয়ানরা বলে অভিযোগ। তার জবাবে তৃণমূল কংগ্রেস সমর্থকরা ইট-পাটকেল নিয়ে হামলা চালায় সিআরপিএফ জওয়ানদের ওপর।

 

স্থানীয় সূত্রে খবর, এলাকার ভিড় নিয়ন্ত্রণ করতে এলে স্থানীয় তৃণমূল (TMC) কর্মী-সমর্থকদের সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের কথা কাটাকাটি হয়। অভিযোগ, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় ব্যাপক লাঠিচার্জ করেন জওয়ানরা। এর পরই এলাকার সাধারণ মানুষ উত্তেজিত হয়ে পড়ে। উন্মত্ত জনতা কেন্দ্রীয় জওয়ানদের লক্ষ্য করে পালটা ইঁট ছোঁড়ে। ইঁটের ঘায়ে জখম হন কেন্দ্রীয় বাহিনীর ৫-৬ জওয়ান।

 

অন্যদিকে তৃণমূল কংগ্রেস বিধায়ক শওকত মোল্লা অভিযোগ করেছেন, ইচ্ছাকৃতভাবে এখানে ভীতির পরিবেশ তৈরি করার চেষ্টা করছে আর সেজন্যই তারা উপস্থিত জনতার ওপর লাঠিচার্জ করেছে। তবে পুলিশের তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করে বলা হয়েছে উত্তেজিত জনতা প্রথমে সিআরপিএফ জওয়ানদের ওপর হামলা চালায়। তার জন্য এই পরিস্থিতির সৃষ্টি হয়। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে বলে পুলিশ সূত্রে জানা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর