অলিম্পিকে রূপো জিতে পিৎজা খাওয়ার ইচ্ছা প্রকাশ চানুর, সারাজীবন বিনামূল্যে পিৎজা দেওয়ার ঘোষণা ডোমিনোজ ইন্ডিয়ার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ecff88af3b75

নিউজ ডেস্ক : ভারোত্তোলনে ভারতের হয়ে টোকিও অলিম্পিকে প্রথম পদক জয় করেছেন মণিপুরের মেয়ে মীরাভাই চানু। তার এই রৌপ্য পদক জয়ের পিছনে আছে অনেক পরিশ্রম,অনেক স্বর্থত্যাগ। ছেড়েছেন নিজের পছন্দের খাবার পিৎজা। তবে এবার নিজের উদ্দেশ্য হাসিলের পর সেই খাবার পেট ভরে খেতে চান তিনি। আর তার সেই ইচ্ছা পূরণ করার ঘোষণা দিয়েছে ডোমিনোজ ইন্ডিয়ার তরফ থেকে।

 

জয়ের পরেই বাড়ি ফেরার জন্য ছটফট করছেন চানু। এর মাঝেই সংবাদমাধ্যমের তরফে জিজ্ঞেস করা হয়, জীবনের অন্যতম লক্ষ্যে পৌঁছনোর পর জয়ী হয়েই কী করতে ইচ্ছা করছে তাঁর? এক মুহূর্ত সময় ব্যয় না করেই চানু উত্তর দেন, ‘পিৎজা খেতে ইচ্ছে করছে!’ এটাই তাঁর সবচেয়ে পছন্দের খাবার।

 

সংবাদমাধ্যমকে দেওয়া চানুর উত্তরে অবাক হয়ে যান সকলে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, দেশে ফিরলেই পিৎজা নিয়ে চানুর সঙ্গে দেখা করতে যাবেন সকলে। কিন্তু এর মাঝেই বড়সড় ঘোষণা ডোমিনোজ ইন্ডিয়ার। চানুর পিৎজা খাওয়ার ইচ্ছার খবর ভাইরাল হতেই ডোমিনোজ ইন্ডিয়ার পক্ষ থেকে ঘোষণা করা হয়, আজীবন বিনামূল্যে তাঁর ইচ্ছা পূরণ করবে সংস্থা। একটি টুইট করে ডোমিনোজ ইন্ডিয়ার পক্ষ থেকে লেখা হয়, ‘আপনি বলেছেন, আর আমরাও শুনে নিয়েছি। আমরা চাই না মীরাবাঈ চানুকে পিৎজা খাওয়ার জন্য অপেক্ষা করতে হোক। তাই আজীবন বিনামূল্যে আপনাকে পিৎজা খাওয়াব আমরা।’ এই টুইট করার কিছু মুহূর্ত পরেই চানুর বাড়িতে পিৎজা পাঠিয়ে দিয়েছে সংস্থা। দেশের এমন গর্বের মুহূর্তে ডোমিনোজের উদ্যোগকে প্রশংসা করেছেন অনেকে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর