“হিজাব সরাও, তোমার চোখটা দেখি” এই অসহনীয় পোষ্টের কারণেই চিড় ধরতে পারে পাকিস্তান-চীন সম্পর্কে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

china-pak

হিজাব তথা বোরখা ইসলাম ধর্মের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। হিজাবকে বিরোধিতা করা মানেই বিশ্বের আলেমে ইসলামকে অগ্রাহ্য/ বিরোধিতা করা। এবং তা কখনোই সহনীয় নয়। এমনই এক অশ্লীল ও হিজাবের পরিপন্থী পোষ্টের কারনে আগুন লেগে যাওয়ার মতই উষ্ণতা ছড়িয়ে পড়ে পাকিস্তান নেটিজেনদের মধ্যে। পাকিস্তানের চীনা দূতাবাসের এই পোস্টের বিরোধিতায় নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন পাকিস্তানিরা।

অসহনীয় একটি টুইটার পোস্ট! এখন সবার মুখে একটাই প্রশ্ন, কোন পোষ্টের কারনে আগুন লেগে গেল পাকিস্তান নেটিজেনদের মধ্যে? পাকিস্তানের মধ্যে এক চীনা দূতাবাসের সাংস্কৃতিক পরামর্শদাতা ঝাং হাকিং তার ট্যুইটার অ্যাকাউন্ট-এ কিছুদিন আগে এক ডান্সিং ভিডিও পোস্ট করে। যেখানে তিনি পরে আছেন একটি পিঙ্ক ক্রপ টপ আর একটি লং লাল স্কার্ট। হাকিং এই ডান্সিং মুভ ভিডিওর কাপশনে লিখেছেন “হিজাব সরাও তোমার চোখ টা দেখি”।(off your hijab, let me see your eyes)

সোশ্যাল মিডিয়ায় ইসলাম বিরোধী এমন একটি অসহনীয় পোস্টের কারণে স্তব্ধ হয়ে যায় বিশ্ব। রীতিমতো ইসলামকে অপমান করার অভিযোগ উঠেছে হ্যাকিং এর বিরুদ্ধে। ইসলাম বিদ্বেষী এই পোস্টের কারণে চিড় ধরতে পারে পাকিস্তান ও চীনের বন্ধু সুলভ সম্পর্কে! এমনই আশঙ্কা করছে বিশেষজ্ঞ মহল।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর