মোবাইলের মেসেজ ডিলিট করাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা, খুনের চেষ্টা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-02-20 at 4.45.06 PM

মালদা, ২০ ফেব্রুয়ারিঃ মোবাইলের তথ্য মুছে ফেলাকে কেন্দ্র করে স্বামীস্ত্রীর মধ্যে বচসা, এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার ভোরে স্ত্রীর কাকা, দাদা সহ প্রায় ১৫ জন মিলে স্বামীর বাড়িতে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে স্বামীর বাড়িতে আচমকা হামলা চালায় বলে অভিযোগ।

ঘটনাটি ঘটে হবিবপুর থানার শিশুডাঙ্গা গ্রামে। ঘটনায় স্বামীসহ পরিবারের ৫ জন আহত হয়। আহতদের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ এবং হবিবপুর গ্রামীণ হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রীর শ্বশুর হযরত শেখ ও স্বামী হানিফ শেখ। অন্যদিকে আহত অবস্থায় হবিবপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি রয়েছে স্ত্রীর শাশুড়ি, ভাসুর কায়োম শেখ ও দেওর হাউল শেখ।
আহত স্বামী হানিফ শেখ জানান, তার স্ত্রী সন্দেহ পূর্বক ভাবে মোবাইল থেকে সমস্ত রকম মোবাইল নাম্বার এবং তথ্য মুছে ফেলে। সেই নিয়েই বচসার জেরে স্ত্রীকে দু চড় মারার পর স্ত্রী বাবার বাড়ি গিয়ে ঘটনা বললে কাকা দাদা সহ পরিবারের প্রায় ১৫ জন মিলে শনিবার ভোরে আচমকা বাড়িতে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। অভিযুক্ত দুলাল শেখ, শরিফ শেখ, ইউসুফ শেখ, আনারুল শেখ সহ প্রায় ১৫ জনের বিরুদ্ধে হবিবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুরো ঘটনার তদন্তে নামে হবিবপুর থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর