প্রকাশ্যে রাসূল (সাঃ) কে চরম অপমান করল গেরুয়া সন্ত্রাসী নরসিংহ নন্দ,গ্রেফতারের দাবি করলেন আসাদুদ্দিনের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210403_191457

নিউজ ডেস্ক : দসনা দেবী মন্দিরের প্রধান পুরোহিত এবং গেরুয়া সন্ত্রাসী ত্যাগী নরসিংহ নন্দ সরস্বতী, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যাপারে অপমানজনক মন্তব্য করেছে আবার। এই গো সন্ত্রাসীকে গ্রেফতারের প্রবল দাবি উঠছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। দিল্লি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই সন্ত্রাসী রাসূল সাল্লাহু সাল্লাম এর ব্যাপারে চরম আপত্তিজনক এবং অপমানজনক মন্তব্য করেছে। মিম সুপ্রিমো আসাদুদ্দিন ওয়াইসি এই সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি করে টুইট করেছেন। তাকে গ্রেপ্তারের দাবি করেছেন আম আদমি পার্টির বিধায়ক আমানাতুল্লাহ খান ও।

 

আসাদুদ্দিন ওয়াইসি তার টুইটে বিষয়টিতে ইচ্ছা করে নীরব দর্শকের ভূমিকা পালন করার জন্য দিল্লি পুলিশের কড়া সমালোচনা করেছেন। তিনি দিল্লি পুলিশকে এই বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করেছেন। তিনি লিখেছেন, “রাসুল (সাঃ)কে অপমান অগ্রহণযোগ্য। এই সব ক্রিমিনাল যারা ধর্মীয় গুরু হিসেবে কাজ করছে তারা কোনোদিন কি ইসলাম বিদ্বেষের বাইরে আসতে পারবে? কোনো কারণে যা পছন্দ করে না সে ব্যাপারেই সে বেশী সময় অপচয় করে। আমি নিশ্চিত আপনার ধর্মীয় বিশ্বাসে যথেষ্ট কিছু আছে যে ব্যাপারে আপনি আলোচনা করতে পারেন।”

দিল্লি পুলিশকে এই সন্ত্রাসী, যে শুধু মাত্র ইসলামের বিরুদ্ধে ধর্মীয় বিদ্বেষ ছড়িয়ে হিংসাকে প্ররোচিত করছে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে তিনি অনুরোধ করেন। তিনি হুশিয়ারি দিয়ে বলেন, যদি আপনারা নিজেদের কর্তব্য ভুলে গিয়ে থাকেন তো আমরা আবার তা শিখিয়ে দিতে পারি। তবে কট্টর হিন্দুত্ববাদী অমিত শাহের অধীনে থাকা দিল্লি পুলিশ এই ব্যাপারে যে কোনো সদর্থক ভূমিকা নেবে না তা অনুমান করছেন অনেকে। তাদের মতে, গত বছর দিল্লি দাঙ্গার সময় বিজেপি নেতারা অমিত শাহের নির্দেশেই মুসলিমদের বিরুদ্ধে বিদ্বেষমূলক মন্তব্য করে সাম্প্রদায়িক হিংসা প্ররোচিত করে দাঙ্গার আয়োজন করে মুসলিম নিধন যজ্ঞ চালিয়েছিল যেখানে দিল্লি পুলিশ গেরুয়া সন্ত্রাসবাদীদের সাহায্য করেছিল। এবারেও বিভিন্ন রাজ্যের নির্বাচন চলছে তাই ঠিক তেমনই পরিস্থিতি সৃষ্টির চেষ্টা গেরুয়া সন্ত্রাসীদের, মনে করছেন অনেকে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর