ভেদাভেদ সরিয়ে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে হাতিয়াড়ায় পালিত হল স্বাধীনতা দিবস

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200815-WA0130

মহঃ আসিফ আহমেদ, এনবিটিভি, নিউটাউন: বিশ্বে চলছে করোনাভাইরাসের দাপট। বিশ্বজুড়ে মানুষ গ্রাস করছে করোনা। তারই মধ্যে ১৫ অগস্ট ভারতের স্বাধীনতা দিবস। শনিবার করোনার আতঙ্কের মধ্যেই স্বাধীনতা দিবস পালন হল দেশজুড়ে। আর বিভিন্ন জায়গায় নিজেদের মতো করে এই বিশেষ দিনটিকে উদযাপন করল রাজারহাট নিউটাউন তৃণমূল যুব কংগ্রেস। সেই মতো বিধাননগর পৌরনিগমের ১৩ নম্বর ওয়ার্ডে রাজারহাট নিউটাউন তৃণমূল যুব কংগ্রেসের সহযোগিতায় হাতিয়াড়া মেঠোপাড়ায় মহঃ সুরাবুদ্দিন মোল্লা ওরফে খোকনের নেতৃত্বে পালিত হল স্বাধীনতা দিবস।

এদিনের দিনটিকে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুভ সূচনা করেন রাজারহাট নিউটাউন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মহঃ আফতাব উদ্দিন। সেইসঙ্গে তৃণমূলের দলীয় পতাকা উত্তোলন করেন বিধাননগর পৌরনিগমের ১৩ নম্বর ওয়ার্ড তৃণমূল যুব সভাপতি সুরাবউদ্দিন মন্ডল ওরফে নাটা ও সহ সভাপতি পিন্টু মন্ডল। এই অনুষ্ঠান থেকে শিশুদের হাতে তুলে দেওয়া হয় মাস্ক ও টুপি বিতরণ করা হয়।

এদিনের অনুষ্ঠানে যুব সভাপতি মহঃ আফতাব উদ্দিন বলেন, “১৯৪৭ সালের ১৫ অগস্ট শত শত মানুষের রক্তে রাঙা ভারতের মাটিতে স্বাধীনতার স্বাদ পেয়েছিল ভারতবাসী।” তিনি সকল মানুষকে পরামর্শ দেন, “চলুন আজকের দিনে একে অপরকে প্রতিজ্ঞা করি যে আগামী সময়ে আমাদের দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরাও সমান ভাবে উদ্যোগী হব। এই দেশকে আরও সুন্দর করে তুলব।”

সমাজসেবী মহঃ সুরাবউদ্দিন মোল্লা ওরফে খোকন ভেদাভেদ ভুলে আজকের দিনে এক নতুন ভারত গড়ে তোলার শপথের ডাক দেন। সেইসঙ্গে তিনি আরও বলেন, যে ভারতে ঘৃণার কোনও জায়গা থাকবে না। ভালোবাসাই হবে মানুষের একমাত্র ধর্ম।

এদিনের অনুষ্ঠানে পুরোভাগে ছিলেন হাতিয়াড়ার বিশিষ্টরা। উপস্থিত ছিলেন সমাজসেবী সবলু হোসেন, সোনা মন্ডল, বাবুয়া মন্ডল, বাবু সর্দার ও ফরিদ মোল্লা সহ অন্যান্যরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর