এনজিওর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ইসলামপুরে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210122-WA0067

গোলাম কিবরিয়া, ডোমকলঃ সোসাইটি ফর ব্রাইট ফিউচার বা এসবিএফের উদ্যোগে গোটা রাজ্যব্যাপী দুঃস্থ ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণে কাজ করছে। তার‌ই অঙ্গ হিসাবে আজ মুর্শিদাবাদ জেলার ইসলামপুরে এসবিএফের উদ্যোগে ও জামাআতে ইসলামী হিন্দের ব্যবস্থাপনায় শীতবস্ত্র বিতরন করা হয়। পঞ্চাশজন দুঃস্থ মানুষকে শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

উপস্থিত ছিলেন এসবিএফের জেলা কনভেনর আব্দুল কালাম। তিনি বলেন , আমাদের সংস্থার পক্ষ থেকে মুর্শিদাবাদের দুই জায়গায় কম্বল বিতরণ করা হবে। আজ ইসলামপুরে পঞ্চাশটি বিতরণ করা হলো আর আগামী রবিবার লালগোলায় আরও পঞ্চাশটি কম্বল বিতরণ করা হবে। তিনি আরও বলেন, এসবিএফ শুধু কম্বল বিতরণ‌ই নয় সেই সাথে বন্যা ও ঝড় কবলিত এলাকায় দুর্যোগ প্রতিরক্ষার কাজ‌ও করে থাকে।

আজকের এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন জামাআতে ইসলামী হিন্দের নেতা রফিকুল ইসলাম। তিনি বলেন, প্রত্যন্ত গ্রাম অঞ্চলে অনেক দুঃস্থ মানুষ আছে যাদের পর্যাপ্ত পরিমাণে শীতের পোশাক নেই। তাদেরকে সহযোগিতা করা মানবতার দাবি। সুতরাং এসবিএফের এই উদ্যোগকে আমি সাধুবাদ জানায়। সেই সাথে সমাজের সমাজ সচেতন ব্যক্তিদের সামাজিক এই কাজে এগিয়ে আসার জন্য‌ও তিনি আহ্বান জানান।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন এসবিএফের সহকারী জেলা কনভেনর গোলাম কিবরিয়া, এসবিএফের ভলেন্টিয়ার জহুরুল হাসান বুলবুল, নশিপুর হাই মাদ্রাসার শিক্ষক ইসমাইল মন্ডল, আজাহার আলী প্রমুখ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর