SSKM এর অলসতায় মৃত্যু, প্রতিবাদ আন্দোলনে রোগীর পরিবার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

bengal17

নিউজ ডেস্ক : চার চারটি হাসপাতাল ঘুরেও মেলেনি চিকিৎসা পরিষেবা। কোথাও বেড নেই,আবার কোথাও করোনা সমস্যা, বারংবার প্রত্যাক্ষিত হয়ে শেষ মুহূর্তে ভর্তি হন এসএস কেম হসপিটালে। কিন্তু সেখানেও মেলেনি জরুরী পরিষেবা। SSKM হসপিটালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রতন।রোগী তথা রতনের মৃত্যুর দায় ওঠে এস এস কেম হসপিটাল এর উপর।

ব্যাপারটা গন সম্মুখে আসতেই শুরু হয় লোক গুঞ্জন। রোগীর মৃত্যু নিয়ে রীতিমতো প্রতিবাদ মিছিলও তুলেছে রোগীর পরিবার। প্রতিবাদী চেহারা জোরালো করতেই রোগীর মৃতদেহ প্রত্যাখ্যান করেছেন রতন বাবু তথা রোগীর পরিবার। তাদের দাবি ‘মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চাই এতে’। যদিও, এস এস কেম হসপিটাল এর পক্ষ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

জানা গিয়েছে, কিছুদিন আগে শিলিগুড়িতে এক গাড়ি দুর্ঘটনায় রীতিমতো আহত হয়েছিলেন রতন। তাকে ভর্তি করা হয় সেখানকার সদর হাসপাতালে। রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উত্তরবঙ্গ থেকে রোগীকে রেফার করে দেয়া হয় কলকাতা। কিন্তু কলকাতাতে এসে চার – চারটি সরকারি হসপিটালে ঘোরার পরেও কোথাও মেলেনি জরুরী পরিষেবা। নিরুপায় হয়ে রতনকে ভর্তি করা হয় কলকাতা এসএস কেম হসপিটালে। কিন্তু সেখানেও অর্থোপেডিক বিভাগে বেড খালি না থাকায় রতনকে ভর্তি করা হয় মেডিসিন বিভাগে । পরিবার সূত্রের দাবি, “মেডিসিন বিভাগে ভর্তি করার পরেও কোনো রকমের চিকিৎসা মেলেনি রতনের” । সোমবার সন্ধ্যার দিকে এস এস কেম হসপিটালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রতন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর