সেই বিজেপিতেই যাচ্ছেন জিতেন্দ্র তিওয়ারি!আজ বিজেপিতে যোগ দিতে পারেন তিনি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

FB_IMG_1614691361311

নিউজ এক্সপ্রেস : অবশেষে সেই বিজেপিতেই যোগদান করতে চলেছেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক ও আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। আজ হুগলির বৈদ্যবাটিতে একটি জনসভায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা গ্রহণ করার কথা জিতেন্দ্র তিওয়ারির, জানা যাচ্ছে বিজেপি সূত্র থেকে। যদি এ সম্পর্কে এখনো পর্যন্ত বিজেপি বা জিতেন্দ্র তিওয়ারির তরফ থেকে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা করা হয়নি।

উল্লেখ্য শুভেন্দু অধিকারী যখন তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন ঠিক সেইসময় শুভেন্দু অধিকারী এবং তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সংসদ সুনিল মন্ডলের সঙ্গে যোগাযোগ রক্ষা করে বিজেপিতে যোগদান করতে চেয়েছিল জিতেন্দ্র তিওয়ারি। কিন্তু সেই সবাই বিজেপির সায়ন্তন বসু এবং আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়র আপত্তিতে বিজেপিতে যোগদান আটকে যায় জিতেন্দ্রর। পরিস্থিতি বুঝে আবার নিজের বয়ান পাল্টে তিনি বলেন,আমি তৃণমূল কংগ্রেসের সৈনিক। দিদির কাছে ভুল করেছি, ক্ষমা চেয়ে নেব।

তবে তার পরবর্তী সময়ে বিজেপির সঙ্গে নানা ভাবে যোগাযোগ রেখেছিলেন জিতেন্দ্র তিওয়ারি, এমন খবর পাওয়া যাচ্ছিল বিভিন্ন সূত্র থেকে। অবশেষে সেই বিজেপিতে যোগদান করতে চলেছেন জিতেন্দ্র তিওয়ারি এমনটা বিজেপির অন্দরমহল থেকে বিভিন্ন নির্ভরযোগ্য সূত্রে পাওয়া খবরে যাচ্ছে। যদিও খবরটি এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো পক্ষই ঘোষণা করেনি তবে খুব সম্ভবত আজ হুগলির বৈদ্যবাটিতে দিলীপ ঘোষের হাত থেকে গেরুয়া পতাকা গ্রহণ করতে চলেছেন তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর