দলীয় পদ থেকে ইস্তফা বিজেপি নেতা ও প্রাক্তন বিধায়ক দুলাল বরের

বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ পর্ব শুরু হতে আর হাতে মাত্র একটি দিন। এখনো পর্যন্ত বিজেপির মধ্যে প্রার্থী তালিকা নিয়ে অসন্তোষ থামছে না। এবার বাগদার বিজেপি নেতা দুলাল বর বিজেপি প্রার্থী সুব্রত ঠাকুরের মনোনয়ন নিয়ে অসন্তোষ প্রকাশ করে দলীয় পদ থেকে ইস্তফা দিলেন।

তাঁর বক্তব্য – দলকে ভুল বুঝিয়েছেন শান্তনু ঠাকুর। তাঁর কথাতেই সুব্রত ঠাকুর প্রার্থী হয়েছেন৷ গতকাল বুধবার দুপুরে উত্তর ২৪ পরগনার পাঁচপোতায় বিজেপি পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করে এমনই অভিযোগ তুলেছেন বিজেপির রাজ্য তফশিলি মোর্চার সভাপতি দুলাল বর৷

গাইঘাটার বিজেপি প্রার্থী সুব্রত ঠাকুরকে ‘ইমপোর্টেড’ বলে উল্লেখ করে তাঁর অভিযোগ, এলাকার বিজেপি কর্মীদের ভাবাবেগকে মূল্য দেয়নি দল। ২৪ ঘণ্টার মধ্যে প্রার্থী বদল না হলে তিনি পদ ছাড়ার হুঁশিয়ারি দিয়েছেন। এর আগে বাগদা কেন্দ্র থেকেও বিদায়ী বিধায়ক দুলাল বরকে প্রার্থী করেনি বিজেপি। গত ২০১৬ বিধানসভা নির্বাচনে তিনি এই কেন্দ্র থেকে বাম-কংগ্রেস জোট প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

শান্তনুর বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন,আমরা ভেবেছিলাম তিনি বিজেপির স্থানীয় নেতাকর্মীদের ভাবাবেগকে বুঝবেন এবং গুরুত্ব দেবেন কিন্তু আদতে ঠিক তার বিপরীত টাই হলো। তিনি অস্ট্রেলিয়ায় থাকেন এ দেশের মানুষের ব্যাপারে খোঁজ খবর রাখেন না।
তাঁর অভিযোগ, এসসি মোর্চা থেকে কাউকে প্রার্থী করা হয়নি। হতাশ কর্মীরা বলছেন অবিলম্বে পদত্যাগ করতে। ২৪ ঘণ্টার মধ্যে প্রার্থী বদল না হলে পরবর্তী সিদ্ধান্ত নেব।

এই প্রসঙ্গে বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেব বলেন, বিষয়টি তিনি ঊর্ধ্বতন নেতৃত্বকে জানাবেন। সুব্রত ঠাকুরের ব্যাপারে তেমন কোনো মন্তব্য করতে অস্বীকার করেছেন তিনি বলেছেন ব্যাপারটা সমাধানের জন্য যা করার এর উচ্চ নেতৃত্বই করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *