নিজেকে গর্বিত উগ্রবাদী বলে ঘোষনা করলেন আসামের কট্টর হিন্দুত্ববাদী নেতা হেমন্ত শর্মা,বিজেপির সঙ্গ ছাড়ল শরিক BPF

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210215_154911

নিউজ ডেস্ক : কট্টর হিন্দুত্ববাদী বিজেপি নেতা ও আসামের শিক্ষা, স্বাস্থ্য এবং সংস্কৃতি মন্ত্রী হেমন্ত শর্মা নিজেকে গর্বিত উগ্রবাদী বলে ঘোষণা করেছেন। এমনকি তিনি বলেছেন, যারা তাকে এই নামে ডাকেন তাদেরকে আমার পক্ষ থেকে ধন্যবাদ পৌঁছে দেবেন। তিনি বদরুদ্দীন আজমলের সঙ্গে কংগ্রেসের জোটের ব্যাপারে বিস্ফোরক অভিযোগ করে বলেন, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী আরবী ভাষী লোকেদের থেকে উপদেশ নিচ্ছেন। আজমল আসামের সংস্কৃতি পরিবর্তন এবং বিজাতীয় সংস্কৃতি আমদানি করছেন বলে তিনি মন্তব্য করেন।

উল্লেখ্য আসামে আসছে মার্চ এপ্রিলের মাঝেই বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। সেটাকে সামনে রেখে বিজেপি নেতারা তাদের মুসলিম বিরোধিতা পূর্ণ সাম্প্রদায়িক তাস খেলা শুরু করে দিয়েছেন। আর তাতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন হেমন্ত শর্মা। কট্টর মুসলিম বিরোধী এই বিজেপি নেতা ইতিমধ্যেই বলেছেন, আমাদের মুসলিম মিয়াদের ভোটের কোনো প্রয়োজন নেই। আমি তাদের ভোটের প্রত্যাশা করিনা আর তারা যেন আমাকে ভোট না দেয়। কারণ তাদের ভোট নিয়ে বিধায়ক হলে আমি বিধানসভায় বসতে লজ্জা বোধ করবো।

এমন সব মুসলিম বিরোধিতার মাঝে এবার নিজেকে চরম উগ্রবাদী হিসেবে পরিচিত দিলেন তিনি রাজ্যের কট্টর হিন্দুত্ববাদী মনোভাবাপন্ন মুসলিম বিরোধী ভোটারদের ভোট সুনিশ্চিত করতে। তিনি রাহুল গান্ধীর সঙ্গে বদরুদ্দীন আজমলের জোটকে কটাক্ষ করে বলেন, তিনি ভুল মানুষের সঙ্গে জোট করেছেন। তার সিভসাগরের জনসভা ব্যর্থ হয়েছে বলেও তিনি অভিযোগ করেন। তিনি বলেন, রাহুল গান্ধীর মন্দিরে যাওয়া উচিত ছিল কিন্তু তিনি তা করেননি।

তিনি সরাসরি আজমলকে আক্রমণ করে বলেন, আসামের সংস্কৃতিকে তিনি কলুষিত করছেন তাই আমি এটা রক্ষা করতে উগ্রবাদী হবো। এদিকে বড়োল্যান্ড এর জনপ্রিয় রাজনৈতিক দল এবং বর্তমানে আসামে বিজেপির শরিক দল BPF আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির সঙ্গে লড়াই করবে না বলে ইতিমধ্যেই জানিয়ে গিয়েছে। আসামে মহাজোট হওয়ার ফলে বিজেপির জয়ের সম্ভাবনা ক্ষীণ দেখেই বিজেপি নেতারা আবার হিন্দুত্বের তাস খেলে বৈতরণী পর হওয়ার চেষ্টা করছেন বলে মহে করছে রাজনৈতিক মহল। তবে আদতে মহাজোটের সামনে বিজেপি এবার দাঁড়াতে পারবে কিনা সে নিয়ে রয়েছে বিস্তর সংশয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর