জিতলে আমি আর দিলীপ ঘোষ সরকার চালাব, বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210329_114831

নিউজ ডেস্ক : বিধানসভা নির্বাচনে জয়ী হয়ে বিজেপি এরাজ্যে ক্ষমতায় আসলে আমি এবং দিলীপ ঘোষ মিলে সরকার চালাব। এমন বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল প্রাক্তন তৃণমূল বিধায়ক এবং নন্দীগ্রাম কেন্দ্রে বর্তমান বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীকে। স্বাভাবিকভাবেই তার এই মন্তব্যে হইচই পড়ে গেছে রাজনৈতিক মহলে। প্রশ্ন উঠছে, রাহুল সিনহা, সায়ন্তন বসু, শমীক ভট্টাচার্যদের মত পূর্বের বিজেপি নেতা এবং তুলনামূলক বেশিদিন বিজেপিতে কাটানো মুকুল রায় বা রাজীব বন্দ্যোপাধ্যায়দের ভাগ্যে তাহলে কি জুটবে? আদি বিজেপির নেতা কর্মীরা যে বঞ্চিত হচ্ছেন বলে সব জায়গা থেকে উঠছে সেটাই কি তাহলে সত্যি হতে চলছে?

 

শুভেন্দু অধিকারী রবিবার খড়গপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের নির্বাচনী প্রচারে গিয়ে বলেন, উপনির্বাচনে এই কেন্দ্রে প্রদীপ সরকারের জয় একটি দুর্ঘটনা। ওটা ছেড়ে দিন। শুভেন্দু অধিকারী উপনির্বাচনে বৈতরণী পার করিয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায় বা অভিষেক বন্দ্যোপাধ্যায় সে সময় ওখানে যাননি বলে মন্তব্য করেন। এবারে নন্দীগ্রামে যে জয়ী হবেন সে ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

তবে নতুন পুরানো বিজেপির মধ্যে যে বিবাদ বর্তমানে সামনে আসছে তা যে আরও প্রবল হবে শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পর তা আর বলার অপেক্ষা রাখেনা। যদিও শুভেন্দুর মুখ থেকে এমন মন্তব্য এই প্রথম নয় এর আগেও তিনি বলেছেন, আমি এবং লাল মাটির দেশে মিলে তৃণমূল সরকারকে ক্ষমতাচ্যুত করব। তবে গতকালের মন্তব্য ভিন্ন তাৎপর্য বহন করে বলে অনেকে মনে করছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর