আজ রাতে ভারত বনাম বাংলাদেশ! বিশ্বকাপে খেলার আশা জিইয়ে রাখতে হলে আজ জিততেই হবে সুনিলদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210607_120937

নিউজ জস্ক : আজ ভারত এবিং বাংলাদেশের ফুটবল প্রেমী জনতা আনার নিজেদের দেশের জন্য গলা ফাটাবেন। ২০২২ এর কাতার বিশ্বকাপ এবং ২০২৩ এ এশিয়া কাপের যোগ্যতা অর্জনের জন্য এই প্রতিযোগিতায় আজ দুইদেশ একে অপরের মুখোমুখি হবে।

কাতারের জসিম বিন হাম্মাদ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৭:৩০ টায়। সরাসরি দেখা যাবে টি স্পোর্টসের পর্দায়।

 

ভারত গত দুটো ম্যাচে জয় লাভ করতে ব্যর্থ হয়েছে। শেষ ম্যাচে এশিয়া চ্যাম্পিয়ন কাতারের বিরুদ্ধে কঠিন লড়াই করেও ১-০ গোলে পরাজয় বরণ করেছে সুনীল ছেত্রীরা। তাই বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ কার্যত মরণ বাচন মোকাবিলা হয়ে দাঁড়িয়েছে নীল জার্সিধারীদের জন্য। ধারে ভারে বর্তমানে ভারত বাংলাদেশের তুলনায় অনেকটাই এগিয়ে আছে বলে মত ক্রীড়া বিশেষজ্ঞদের। কিন্তু ভারত এবং বাংলাদেশে ফুটবল মাঠের পুরনো প্রতিদ্বন্দ্বী। তার ওপর কিছুদিন আগে যুব ভারতীয ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত ম্যাচে ভারতের বিরুদ্ধে ম্যাচ বাঁচাতে সক্ষম হয় বাংলাদেশি ফুটবলাররা। তাই তারাও যে আজ ছেড়ে কথা বলবে না তা বোঝা মুশকিল নয়।

 

 

বাংলাদেশ তাদের শেষ ম্যাচে আফগানিস্থানের বিরুদ্ধে ড্র করেছে। এই ম্যাচের পর বাংলাদেশ জয়ের জন্য উদগ্রীব বলে জানিয়েছেন বাংলাদেশের অধিনায়ক।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর