আন্তর্জাতিক মানের বাস স্ট্যান্ড এর উদ্বোধন আসানসোলএ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200824-WA0020

এনবিটিভি ডেস্ক , পশ্চিম বর্ধমান: আসানসোলে জিটি রোডের ওপর আসানসোল কর্পোরেশনের এর কাছেই রাহালেন মোড়ে সোমবার আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি উদ্বোধন করলেন আন্তর্জাতিক মানের শীততাপনিয়ন্ত্রিত যাত্রী প্রতীক্ষালয়ের বা এসি বাসস্ট্যান্ডের। উপস্থিত ছিলেন রবিউল ইসলাম ও বোরো চেয়ারম্যান শ্রী কল্যাণ দাশগুপ্ত , কাউন্সিলর ওয়াসিমুল হক ছাড়াও অন্যান্য নেতৃবৃন্দ।

বাসস্ট্যান্ডের সঙ্গে একটি ওয়াটার এটিএম এবং পুরুষ ও মহিলাদের ব্যবহারের জন্য একটি শৌচাগারেরও উদ্বোধন করা হয়। এ বিষয়ে মেয়র জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘আসানসোলের বিভিন্ন এলাকায় শীততাপ নিয়ন্ত্রিত বাস স্ট্যান্ডের ইতিমধ্যেই উদ্বোধন করা হয়ে গেছে কিন্তু আসানসোলের বুকে একটি বাস স্ট্যান্ড আন্তর্জাতিক মানের করার পরিকল্পনা অনেকদিন ধরে ছিল যা আজ বাস্তবায়িত হলো। বাংলার সঙ্গে যাদের নিবিড়ভাবে সম্পর্ক আছে যেমন নোবেলজয়ী বিখ্যাত মানুষদের স্মৃতির উদ্দেশ্যে এই বাসস্ট্যান্ডে নিবেদিত হলো। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় আসানসোলের মানুষের পাশে থেকেছেন। আসানসোলের উন্নয়নের জন্য কোন অর্থের দরকার পড়লে তা তিনি বিনা দ্বিধায় মঞ্জুর করেছেন।’

এছাড়া তিনি বলেন, আসানসোল এলাকায় ডেডিকেটেড পাইপলাইন বসানোর কাজ প্রায় সম্পূর্ণ ৷ খুব তাড়াতাড়ি পুরনো সময়ের মতো ২৪ ঘন্টা পানীয় জল পাবেন এলাকার মানুষেরা বাড়িতে রিজার্ভার রাখা দরকার পড়বে না।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর