আই পি এল ২০২০ সূচনা আবুধাবীতে, প্রথম ম্যাচ মুম্বাই ও চেন্নাই

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200907-WA0007

এনবিটিভি ডেস্ক, ৬ই সেপ্টেম্বর: ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মৌসুম শিরোনাম সংঘর্ষের মধ্য দিয়ে শুরু হবে যখন প্রতিপক্ষ চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ১৯ সেপ্টেম্বর আবু ধাবিতে চেন্নাই সুপার কিংসের সাথে লড়াইয়ের মুখোমুখি হবে।

চতুর্থ শিরোপা জয়ের জন্য মুম্বই চেন্নাইকে ফাইনালে এক রানে হারিয়ে চতুর্থ শিরোপা জিতেছে এবং আইপিএলের সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি হয়েছে।

এই বছরের আইপিএল, যা মূলত ভারতে মার্চ মাসে শুরু হওয়ার কথা ছিল, কোভিড -১৯ মহামারীর কারনে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে৷ম্যাচগুলি বিকাল সাড়ে তিনটায় এবং সন্ধ্যা সাড়ে ছটা থেকে শুরু হবে এবং দুবাই, আবুধাবি ও শারজা তিনটি স্থান জুড়ে অনুষ্ঠিত হবে। প্লে অফ এবং ফাইনালের জন্য স্থানগুলি পরের দিনেই ঘোষনা করা হবে।

আইপিএল গত সপ্তাহে জানিয়েছিল যে সংযুক্ত আরব আমিরাতে আসার পরে চেন্নাই ফ্র্যাঞ্চাইজিটির ১৩ জন সদস্য, দুজন খেলোয়াড় সহ, কোভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন এবং তাকে বিচ্ছিন্ন অবস্থায় রেখেছিলেন। চেন্নাইয়ের ভারতীয় খেলোয়াড় সুরেশ রায়না এবং হরভজন সিং ইতিমধ্যে টুর্নামেন্ট থেকে সরে এসে ব্যক্তিগত কারনে ভারতে ফিরে এসেছেন।

এদিকে, শ্রীলঙ্কার এই ফাস্ট বোলার বার্ষিক টুর্নামেন্ট থেকে বেরিয়ে আসার পরে মুম্বইকে আইপিএলের শীর্ষ উইকেট শিকারী লাসিথ মালিঙ্গাকে অস্ট্রেলিয়ার জেমস প্যাটিনসনের সাথে প্রতিস্থাপন করতে হয়েছিল।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর