কঙ্গনাকে মানসিক রোগী এবং হৃত্বিকের সঙ্গে যৌনতায় অভিযুক্ত বলার পর অর্ণবের ব্যাপারে কি বললেন এই সাম্প্রদায়িকতার দালাল অভিনেত্রী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210121_093401

নিউজ ডেস্ক : বলিউডে যখন চাহিদা কমেছে তখন থেকেই সাম্প্রদায়িকতার বাজারে সরগরম হয়েছেন সাম্প্রদায়িকতার নয়া দালাল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সমর্থন পেয়েছেন অনুপাম খের, অশোক পণ্ডিত এদের মত বলিউডের আরো কিছু গেরুয়া সমর্থকদের। আপাতদৃষ্টিতে পাশে পেয়েছিলেন রিপাবলিক টিভি এডিটর এবং ভারতের সাম্প্রদায়িক শক্তির ঘোষিত প্রচারক অর্ণব গোস্বামীকেও। কিন্তু অর্ণবকে সেই পাশে পাওয়া যে শুধুই একটা ছলনা, লোকদেখানো এবং টিআরপি বাড়ানোর একটা চাল ছিল তা বুঝতে পারেননি অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে মুম্বাই পুলিশের হাতে আসা অর্ণব গোস্বামী এবং প্রাক্তন ভারতীয় পার্থ দাশগুপ্তের মধ্যেকার হোয়াটসঅ্যাপ চ্যাট হিস্ট্রি থেকে জানা যায় কঙ্গনা সম্পর্কে অর্নবের করা চাঞ্চল্যকর সব মন্তব্য। অর্ণব এখানে কঙ্গনাকে মানসিক ভারসাম্যহীন রোগী বলে আখ্যায়িত করেছেন। হৃতিকের সঙ্গে তার সম্পর্কের ব্যাপারে বলেছেন কঙ্গনা হৃত্বিকের সঙ্গে যৌনতায় যুক্ত আছে।

গতকাল এই ব্যাপারে সম্প্রদায়িক দালাল এই অভিনেত্রীকে এক টুইটার ব্যবহারকারী খোঁচা দিয়ে বলেন আপনি ‘তাণ্ডব’ এর বিরুদ্ধে সোচ্চার হয়ে টুইটার একাউন্ট ব্লক করে ফেললেন কিন্তু ভক্তদের ভয়ে আপনি অর্ণব এর বিরুদ্ধে মন্তব্য করা থেকে বিরত রয়েছেন। কিন্তু তার জবাবে এই অভিনেত্রী দালালির সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে গিয়ে বলেন অর্ণবজি আমার খুব ঘনিষ্ঠ বন্ধু। তিনি ২০১৭ সালে আমার সঙ্গে যখন প্রথম দেখা হয় তখন হৃত্বিকের সঙ্গে তাঁর সাক্ষাৎকার এর ব্যাপারে তিনি যে লজ্জিত তা বলেছিলেন। আর আমি কারো একান্ত ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ ইমেইল চ্যাট হিস্ট্রি দেখতে অভ্যস্ত নই। তবে কেন অর্ণব তার ব্যাপারে এমন মন্তব্য করেছেন এর জবাবে তিনি বলেন অর্ণব জি এমন বলেছেন কারণ হৃত্বিক রোশন তাকে এমনটাই বলেছিলেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর