বিজেপিকে ‘ওয়াশিং মেশিন ‘ বলে কটাক্ষ করলেন তৃণমূল নেত্রী মমতা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

823320-mamata-banerjee-1-reuters

নিউজ ডেস্ক : বিজেপিকে ‘ওয়াশিং মেশিন’ বলে সম্বোধন করলেন মূখ্যমন্ত্রী।সোমবার রাজ্যে দলবদল এর প্রসঙ্গে ভারতীয় জনতা পার্টি কে এই ভাষাতেই কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,” তৃণমূলে থাকলে সবাই কালো, আর বিজেপিতে গেলেই সকলে ভালো।” এ প্রসঙ্গে বিজেপিকে ‘জাঙ্ক পার্টি ‘ বলেও খোঁচা মারেন তিনি।

সোমবার রানাঘাটের হাবিব পুরে সভা ছিল মমতার। যে রানাঘাট লোকসভা নির্বাচনে ২০১৯ সালে বিজেপি দখল করেছে সেই রানাঘাটেই বিজেপি সম্পর্কে এমন বিস্ফোরক মন্তব্য করেন তৃণমূল নেত্রী । শুভেন্দু সহ আরো বেশ কিছু তৃণমূল কর্মীর দলবদল করে বিজেপিতে যাওয়ার বিষয়ে এর আগে মমতা ছোট খাটো মন্তব্য করলেও সোমবার তিনি বিষয়টির উপর বিশেষ গুরুত্ব দেন।আপন ভঙ্গিতেই জনতার উদ্দেশ্যে তিনি প্রশ্ন রাখেন, “এই যে কয়জন গিয়েছে।তারা কোনো গিয়েছে বলুনতো ?” নিজেই ব্যাখ্যা করেন,”ওরা অনেক টাকা করেছে। কাউকে এডির ভয়,সিবিআইয়ের ভয় দেখিয়েছে। ভয় দেখিয়ে বলেছে যদি টাকা রাখতে চাও তাহলে বিজেপিতে যাও।” বিজেপিকে শুধুমাত্র জাঙ্ক পার্টি বলেই খান্ত হননি মমতা তিনি আরও বলেন,বিজেপি সব ডাস্টবিন এ ফেলে দিচ্ছে।কটাক্ষের সুর আরো চড়িয়ে মুখ্যমন্ত্রী মন্তব্য করেন “,সেই ডাস্টবিন থেকে বিজেপি করলে সাত খুন মাফ, অন্যরা করলে বন্ধ ঝাঁপ।”

কিছুদিন আগে বিজেপি কোন গঙ্গার জল যেখানে গেলেই সবাই সুদ্ধ হয়ে যায় বলে এক চাঞ্চল্যকর মন্তব্যে সরগরম হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া। আজ তার থেকে কয়েক ধাপ এগিয়ে বিজেপিকে সরাসরি ‘ওয়াশিং মেশিন’ বলে মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর