ব্যাপক ধ্বস মহারাষ্ট্র বিজেপিতে!শাহের সফরের পরও শিবসেনায় ৭ বিজেপি কাউন্সিলর,অপেক্ষায় আরো অনেকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210211_143406

নিউজ ডেস্ক : প্রবল ভাঙ্গন মহারাষ্ট্র বিজেপিতে। বিজেপির ভাঙ্গন রোধ করতে মহারাষ্ট্র এর সিন্ধুদূর্গ এলাকায় সফর করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু তার সফরের কয়েক ঘণ্টার মাথায় বিজেপি ছেড়ে ৭ কাউন্সিলর যোগদান উদ্ভব ঠাকরের দল শিবসেনাতে। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবরে জানা গেছে, আরো অনেক বিজেপি নেতারা দল ছেড়ে শিবসেনা এবং এনসিপিতে যোগদানের অপেক্ষায় রয়েছেন।

প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন বর্ষে, বৈভববাড়ী উপজেলার কাউন্সিলরগণ উদ্ধব ঠাকরের উপস্থিতিতে শিবসেনায় যোগ দিয়েছেন। শিবসেনায় যোগ দিয়েছেন বিজেপি কাউন্সিলর রবীন্দ্র রাওরান, সঞ্জয় চবন, সন্তোষ পাওয়ার, রবীন্দ্র তাম্বে, স্বপ্নিল ইসওয়ালকর, দীপা গাজোবার। এই বিকাশ নীতীশ রেনের তার বাড়ির টার্ফে বড় ধাক্কা হিসাবে আসে।

যদিও মহারাষ্ট্রের বিজেপি নেতা নারায়ন রানী দলের ভাঙ্গন প্রতিরোধে দলীয় নেতাকর্মীদের বার্তা দিতে অমিত শাহের সফরের পূর্বে বলেছিলেন, অমিত শাহের মহারাষ্ট্র সফর মহারাষ্ট্রে বর্তমানে ক্ষমতাসীন এমবিএ জোটের নড়বড়ে করে দেবে। কিন্তু বাস্তবে ঠিক তার উল্টো ঘটনাই ঘটল।

তবে পরবর্তীতে ৭ কাউন্সিলরের বিজেপি ত্যাগ করে শিব সেনাতে যোগ দেয়াকে কটাক্ষ করে তিনি বলেন, আমরা উদ্ধব ঠাকরেকে ভ্যালেন্টাইন্স ডে এর উপহার দিলাম। আমরা চিরকাল বালাসাহেব ঠাকরে কে সম্মান করে এসেছি। তাই উপহার স্বরূপ আমরা সাতজন কাউন্সিলর কে উদ্ধব ঠাকরে এর কাছে পাঠিয়েছি। তবে বিজেপি নেতৃত্বের এমন সব মন্তব্যের পরেও মহারাষ্ট্র বিজেপিতে ভাঙ্গন থামে কিনা সেটাই।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর