বাংলাদেশে গ্রেফতার মাওলানা মামুনুল, বিক্ষোভে উত্তাল বাংলাদেশ

নিউজ ডেস্ক : নিজের স্ত্রীর সঙ্গে বেড়াতে বেরিয়ে নারায়ণঞ্জের সোনারগাঁওয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতা ও জনপ্রিয় মুসলিম ব্যক্তিত্ব মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করে রাখা হয়েছে। শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যার দিকে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টের একটি কক্ষে তাকে অবরুদ্ধ করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায় মামুনুল হককে কিছু ব্যক্তি জেরা করছেন। সেখানে তাকে জিজ্ঞেস করা হয় তিনি নারী নিয়ে রিসোর্টে এসেছেন কেন, তার স্ত্রীকে কবে বিয়ে করেছেন, কিভাবে বিয়ে করেছেন ইত্যাদি। জবাবে মামুনুল হক বলেন, উনি আমার স্ত্রী। তাকে আমি বিয়ে করেছি ২ বছর আগে। তার কাছে প্রমাণ আছে বললেও তাকে জেরা করে যাচ্ছে আওয়ামীলীগ কর্মীরা।

উনি তার স্ত্রীর নাম বলেন আমিনা তাইয়েবা। তবে স্ত্রীর বাড়ি কোথায় তা বলতে রাজি হননি। তিনি দাবি করছেন তার স্ত্রীকে নিয়ে তিনি এখানে বেড়াতে এসেছেন।
এদিকে মামুনুল হককে আটকের পর সেখানে ভিড় জমায় সরকার দলীয় স্থানীয় নেতাকর্মীরা। একটি ভিডিওতে মামুনুল হককে লাঞ্ছিত করতেও দেখা যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ হাজির হয়েছেন। এছাড়া সেখানে উপস্থিত হয়েছেন সোনারগাঁয়ের সহকারী কমিশনার (ভূমি)। ঘটনার প্রতিবাদে উত্তাল গোটা বাংলাদেশ। বিভিন্ন জায়গায় ভাঙচুর শুরু হয়ে গিয়েছে বলেও খবর পাওয়া গেছে। বিক্ষোভকারীদের দাবি, মামুনুল ইসলামের মুক্তির আগে পর্যন্ত এই বিক্ষোভ কর্মসূচি চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *