মাওবাদীদের সঙ্গে গুলির লড়াইয়ে নিহত ৫ জওয়ান আহত আরও ২০

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Pulwama-Wreath

নিউজ ডেস্ক : ছত্রিশগড়ের বিজাপুরে গোপন সূত্রে পাওয়া খবর অনুসারে মাওবাদীদের ডেরায় হানা দিতে গিয়ে গুলির লড়াইয়ে নিহত হয়েছেন ৫ সেনা জওয়ান। আহত হয়েছেন ২০ জনেরও বেশি। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। গুলির লড়াইয়ে মাওবাদীদের কিছু ক্ষতি হয়েছে বলে জানা গেছে। তবে মাওবাদীদের পক্ষে কত জনের মৃত্যু হয়েছে সে খবর সঠিকভাবে পুলিশ সূত্রে জানানো হয়নি।

 

শনিবার বিজাপুরের তারেম এলাকার জঙ্গলে মাওবাদীদের লুকিয়ে থাকার খবর পায় পুলিশ। তার পর নিরাপত্তা কর্মীদের একাধিক বাহিনী যৌথ অভিযানে নামে। তাতে ছিল কোবরা (কমান্ডো ব্যাটালিয়ান ফর রেজলিউট অ্যাকশন), ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ড (ডিআরজি) এবং স্পেশাল টাস্ক ফোর্সের (এসটিএফ) জওয়ানরা।

জঙ্গলের মধ্যে সেখানে বিজাপুর এবং সুকমার মাঝে একটি একটি গ্রামে মাওবাদীরা লুকিয়ে রয়েছে বলে জানতে পারেন অভিযানে নামা জওয়ানরা। এলাকায় পৌঁছতেই মাওবাদীরা নিরাপত্তা কর্মীদের দিকে গুলি চালাতে শুরু করেন। তাতেই মৃত্যু হয় ৫ জওয়ানের। আহত হয়েছেন বিভিন্ন বাহিনীর আরও ২০ জওয়ান।

 

গুলির লড়াইয়ের কথা স্বীকার করেছেন ছত্তিশগড়ের ডিরেক্টর জেনারেল অফ পুলিশ ডিএম অবস্তি। ছত্তিশগড় পুলিশের এক উচ্চপদস্থ অফিসার অশোক জুনেজা জানান, ৫ জওয়ান কর্তব্যরত অবস্থায় মাওবাদীদের গুলিতে মৃত্যুবরণ করেছেন। যৌথ বাহিনীর জওয়ানদের ছোঁড়া পালটা গুলিতে মাওবাদীদেরও কয়েক জন মারা গিয়েছে বলে জানিয়ছে তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর