মোটরবাইক এবং অটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল চারজনের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201016-WA0046

এনবিটিভি: মৃতদের মধ্যে একই পরিবারের ৩ জন রয়েছে। বৃহস্পতিবার রাত ন’টা নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে চাচোল মহাকুমার রতুয়া থানার সামসি গ্রাম পঞ্চায়েতের মিলনপল্লী এলাকার ৮১ নম্বর জাতীয় সড়কে। দুর্ঘটনার পর মোটরবাইক এবং অটোর সামনের অংশ পুরোপুরি দুমড়ে-মুচড়ে গিয়েছে । মোটর বাইক থেকে ছিটকে চালক রাস্তার ধারে গিয়ে পড়ে , সেখানেই তার মৃত্যু হয়। অটোর মধ্যে থাকা চালকসহ যাত্রীরাও গুরুতর জখম হয় স্থানীয়রা সকলকে উদ্ধার করে সামসি গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে যাওয়ার পর মোটরবাইকের চালকসহ অটোর তিন জন যাত্রী, মোট চারজনের মৃত্যুর কথা জানিয়ে দেন চিকিৎসকেরা।

এদিকে ঘটনার পর তদন্তে আসে রতুয়া থানার পুলিশ। মৃতদের উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের পাঠানোর ব্যবস্থা করেছে তদন্তকারী পুলিশ কর্তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বাইক চালকের নাম মোজাম্মেল হক (২২)। অপরদিকে অটোচালকের ছেলে  আসলাম শেখ (১২), শ্যালিকা তসলিমা বিবি (৩৫) এবং বৌদি সুকরি বিবি (৪০) এই পথ দুর্ঘটনায় মারা গিয়েছেন। গুরুতর জখম অটোচালক ইসলাম শেখ সংশ্লিষ্ট এলাকার হাসপাতাল থেকে স্থানান্তরিত করে মালদা মেডিকেল কলেজে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে গাজোল এলাকার পান্ডুয়ার মেলায় অটো করে যাচ্ছিলেন ইসলাম শেখের পরিবার। মিলনপল্লী এলাকার ৮১ নম্বর জাতীয় সড়কের কাছে একটি মোটর বাইক দ্রুতগতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে অটোর সামনাসামনি ধাক্কা মারে।  জোর গতিতে থাকা অটোটিও বেসামাল হয়ে দুর্ঘটনার পর রাস্তার ধারে ছিটকে পড়ে। সেখানেই এই চারজনের মৃত্যু ঘটে।

চাঁচলের এসডিপিও সজল কান্তি বিশ্বাস জানিয়েছেন, পথ দুর্ঘটনার পর মোটরবাইক এবং অটোটি উদ্ধার করে সংশ্লিষ্ট থানায় নিয়ে গেছে পুলিশ। পাশাপাশি মৃতদেহগুলি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর