নাকের নীচে মাস্ক,সন্তানের আর্তনাদ উপেক্ষা করে অটোচলককে বেধড়ক মার বিজেপি শাসিত মধ্যপ্রদেশ পুলিশের

নিউজ ডেস্ক : গেরুয়া শক্তির উন্নয়নের কথায় বিশ্বাস করে যে সব রাজ্যে আপামর জনসাধারণ ভোট দিয়েছিল তাদেরকে সেই সব রাজ্যেই আজ পুলিশ রাজ কায়েম করেছে বিজেপি, এমন অভিযোগ বিরোধীদের। বিজেপি রাজনৈতিক উদ্দেশ্য হাসিল হোক বা অন্য যে কোনো কারণে হোক সেখানকার পুলিশ সাধারণ মানুষের সঙ্গে অমানবিক ব্যবহার করে থাকে অনেক ক্ষেত্রেই। কিন্তু পুলিশের সেই রূপ পুরোপুরি পরিবর্তন হয়ে যায় যখন তারা গেরুয়া শিবিরের কর্মীদের মুখোমুখি হয়। যেমনি দেখা গেল উত্তর প্রদেশে। কিন্তু এবার মধ্য প্রদেশ পুলিশের অমানবিক রূপ দেখল দেশবাসী।

 

৩৫ বছরের কৃষ্ণা কেয়ার। তিনি পেশায় অটোচালক। গাড়ি চালানোর সময় নাক থেকে তাঁর  মাস্ক নেমে যায়। তখনই তাঁকে ধরে মধ্য প্রদেশের পুলিস। তারপর তার সন্তানের সামনে যে অমানবিক নির্যাতন করা হয় তার ওপর তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, যা দেখে স্তব্ধ গোটা দেশ । কৃষ্ণার ছেলে তাঁর বাবাকে বাঁচানোর জন্য চিৎকার করে কাঁদতে থাকে, সাহায্য চায়। কিন্তু কোনও লাভ হয়না। তার সামনেই তার বাবার মুখে বুকে বুটের লাথি মারতে থাকে দুই পুলিশ। চেষ্টা করতে থাকে গলার ওপর হাঁটু চেপে ফ্লয়েডের ধাঁচে দম বন্ধ করে দিতে।

রাস্তার পাশে দাঁড়িয়ে অনেকেই ঘটনাটি দেখতে থাকেন, কিন্তু বাঁচানোর জন্য কেউ এগিয়ে আসে না। দুই পুলিসের নাম কমল প্রজাপাত ও ধর্মেন্দ্র জাত। ঘটনার বহু পরেও ওই দুই পুলিসের কোনও শাস্তি হয়নি। ভিডিও ভাইরাল হওয়ার পর সাসপেন্ড করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *