রিপাবলিক টিভির বিরুদ্ধে প্রমাণ পেয়েছে মুম্বাই পুলিশ, শাস্তির মুখে পড়তে পারে অর্ণব গোস্বামী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

80001137

নিউজ ডেস্ক : ভুয়া টিআরপি কেলেঙ্কারি মামলায় বিজেপি ঘনিষ্ট অর্ণব গোস্বামী পরিচালিত রিপাবলিক টিভির বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ পেয়েছে মুম্বাই পুলিশ। আজ মুম্বাই হাইকোর্টে শুনানির সময় মুম্বাই পুলিশের তরফ থেকে এই দাবি করা হয়েছে। যদিও আইনজীবীদের অনুপস্থিতির অজুহাত দেখিয়ে আবার কিছু সময় চেয়ে নিয়েছে রিপাবলিক টিভি। কিন্তু উপযুক্ত প্রমাণ হাতে আসার পর অর্ণবের শাস্তির ব্যাপারে আশাবাদী মুম্বাই পুলিশ বলে বিভিন্ন সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে।

মুম্বাই হাইকোর্টে আজ শুনানির সময় মুম্বাই পুলিশের আইনজীবী কপিল সিব্বল বলেন, “আমরা রিপাবলিক টিভির বিরুদ্ধে বেশ কিছু প্রমাণ হাতে পেয়েছি।” তবে এদিন শুনানিতে হাইকোর্ট এই মামলার ব্যাপারে কোনো মন্তব্য করেনি। হাইকোর্টকে রিপাবলিক টিভির তরফ থেকে জানানো হয় তাদের প্রধান আইনজীবী হরিশ সালভে অনিবার্য কারণে আদালতে উপস্থিত হতে পারবেন না। আর দ্বিতীয় আইনজীবী পারিবারিক সমস্যার কারণে আজ আদালতে উপস্থিত থাকতে পারবেন না। তবে পরবর্তী শুনানি পর্যন্ত আদালতের কাছে মুম্বাই পুলিশের যেকোনো রকম ব্যাবস্থার হাত থেকে সুরক্ষা প্রদান করার আবেদন করা হয়।

কপিল সিব্বল রিপাবলিকের আবেদনে সম্মতি দিয়ে বলেন, মুম্বাই পুলিশ পরবর্তী শুনানির পূর্বে রিপাবলিক টিভির বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করবে না। আদালত পরবর্তী শুনানির দিন ধার্য করেছে ১৫ ই জানুয়ারি। উল্লেখ্য গত শুনানি অনুষ্ঠিত হয় ১৬ ই ডিসেম্বর। ওই শুনানিতে তদন্ত চলাকালীন ৬ ই জানুয়ারি পর্যন্ত পুলিশ রিপাবলিকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেওয়ার আশ্বাস দেয়।

উল্লেখ্য গত বছর বার্ক অভিযোগ করে কিছু নিউজ চ্যানেল তাদের টিআরপি অসৎ পন্থায় বৃদ্ধি করে নিচ্ছে নিজেদের বিজ্ঞাপনের থেকে আয় বৃদ্ধির জন্য। তবে এই মামলায় দোষী প্রমাণিত হলে কি শাস্তি হয় অর্ণব গোস্বামীর সেটাই দেখার অপেক্ষায় গোটা দেশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর