নাম বিভ্রাট! রাজ কুন্দ্রা মামলায় নাম জড়ালো অনির্বাণের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

images (21)

কথায় আছে নামে কি যায় আসে। কিন্তু এই নাম নিয়েই হল কেলেঙ্কারি। রেগে গেলেন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। তাঁর নাম জড়ালো রাজ কুন্দ্রার পর্ণফিল্ম মামলায়। আচমকায় তাঁর নাম জড়িয়ে যাওয়ায় বেশ চটে গেলেন অভিনেতা। এমনকি সংবাদ মাধ্যমেও অসন্তোষ প্রকাশ করলেন। এমনিতেও অনির্বাণ ফিল্ম দুনিয়ায় গসিপ থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করেন। তাই বিনা কারণে তাঁর নাম উঠে আশায় রেগেই গেলেন তিনি। আসল ঘটনা হল কিছুদিন আগেই রাজ কুন্দ্রা মামলায় শার্লিন চোপড়ার বয়ান রেকর্ড করেন মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। সেখানে অভিনেত্রী বলিউডের এক ট্যালেন্ট এজেন্সির কর্ণধার অনির্বাণ দাসের নাম তোলেন।

এমনকি তাঁর বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ তোলেন অভিনেত্রী। আর সেখানেই আসল গণ্ডগোল। একটি হিন্দি পোর্টাল অনির্বাণ দাসের জায়গায় লেখেন অনির্বাণ ভট্টাচার্য এমনকি বাংলা অভিনেতার ছবিও ব্যবহার করেন তাঁরা। বলিউডের অনির্বাণের বিরুদ্ধে ইতিমধ্যেই দু বার যৌন হেনস্তার অভিযোগ রয়েছে। যার ফলে তাঁকে পদত্যাগও করতে হয়।

তবে এই নাম বিভ্রাটের জন্য বেজায় চটেছেন অভিনেতা। তিনি জানান এমনিতেই এত বিতর্ক তাঁর মধ্যে আবার নাম নিয়ে সমস্যা। পাশাপাশি তিনি সকলের কাছে অনুরোধ জানান যেন নামটা ঠিক ঠাক বসানো হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর