“দেশের স্বার্থে পপুলার ফ্রন্টের সঙ্গে” শিরোনামে বিহারে পপুলার ফ্রন্টের মহাসমাবেশ পপুলার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া বর্তমান ভারতবর্ষের সবচেয়ে আলোচিত সংগঠন । বিজেপি সরকারের জনবিরোধী নীতি ও আরএসএস আর ফ্যাসিবাদী কার্যকলাপের বিরুদ্ধে সবচেয়ে বেশি সোচ্চার হতে দেখা যায় এই সংগঠনটিকে । বিজেপি শাসিত রাজ্য গুলিতে পপুলার ফ্রন্টের বিরুদ্ধে নানান অভিযোগ শোনা যায়। দিনের পর দিন এই সংগঠনটি গোটা ভারতবর্ষে প্রভাব বিস্তার করে চলেছে । বিভিন্ন সামাজিক কর্মকান্ডে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়াকে গোটা দেশে বিশেষ ভূমিকা পালন করতে দেখা যায় ।

পপুলার ফ্রন্টের বিভিন্ন কর্মকান্ড জনসমাজে তুলে ধরতে গোটা দেশব্যাপী “দেশের স্বার্থে পপুলার ফ্রন্টের সঙ্গে “শিরোনামে প্রচারাভিযান চালাচ্ছে এই সংগঠনটি । পোস্টারিং,পথসভা, গেট টুগেদার প্রোগ্রাম, জনসভা সহ বিভিন্ন কর্মসূচি লক্ষ্য করা যাচ্ছে ।
আজ পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার উদ্যোগে বিহারের আরারিয়া জেলায় এক বিশাল সমাবেশ লক্ষ্য করা যায় । উক্ত জনসভায় উপস্থিত ছিলেন পপুলার ফ্রন্টের বিহার রাজ্য সভাপতি মেহবুব আলম, জাপ দলের সর্বভারতীয় সভাপতি সাংসদ পাপ্পু যাদব, অল ইন্ডিয়া ইমামস কাউন্সিলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুফতি হানিফ আহরার, এসডিপিআই আর রাজ্য সম্পাদক মানজার আলম সহ অন্যান্য নেতৃত্ব ।
এই দিনের মহাসমাবেশ থেকে কেন্দ্রীয় বিজেপি সরকারের কৃষি আইন, সহ অন্যান্য জনবিরোধী নীতির তীব্র বিরোধিতা করা হয় । দেশজুড়ে ফ্যাসিবাদী শক্তির বিরুদ্ধে সমস্ত মানুষকে ঐক্যবদ্ধভাবে লড়াই করার আহব্বান জানানো হয় ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর