নিজামুদ্দিন মারকাজে নয়;করোনার থাবা তিরুপতি মন্দিরে,১৫ জন পুরোহিত আক্রান্ত। দালাল মিডিয়া কিছু বলবে??

এনবিটিভি: করোনা হানা এবার অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরেও। ইতিমধ্যেই মন্দিরের ৫০ জন পুরোহিতের মধ্যে ১৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা যাচ্ছে। যদিও এখনও বাকীদের রিপোর্ট হাতে আসেনি। এই অবস্থায় কতদিন মন্দির খোলা রাখা সম্ভব আর কীভাবে মন্দির পরিচালনা করা হবে সেই বিষয়ে জরুরী বৈঠকে বসছে তিরুপতি মন্দির ট্রাস্ট।যদিও বাকীদের রিপোর্ট হাতে এলে আক্রান্তের সংখ্যা আরও বাড়বে বলেই ধারণা ওয়াকিবহাল মহালের।

সম্প্রতি লকডাউন শুরুর দিকে নিজামুদ্দিন মারকাজে কিছু মানুষ আটকে পাড়াই ‌। সেটা কে নিয়ে প্রথম সারির মিডিয়া হইচই ফেলে দেন। করোনা নাকি নিজামুদ্দিন মারকাজ থেকেই সারা দেশে ছড়িয়ে পড়েছে এই গুজব দালাল মিডিয়া প্রকাশ করে।কিন্তু তাদের রিপোর্ট চেক করতে দেখা যায় তাদের মধ্যে কেউ করোনা পজিটিভ নয়।।

তবে নিজামুদ্দিন মারকাজে করোনা পজেটিভ না দেখা গেলেও গতকাল তিরুপতি মন্দিরের ৫০ জন পুরোহিত এর মধ্যে ১৫ জন পুরোহিতের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। নিজামুদ্দিন নিয়ে হইচই ফেলে দেওয়া দালাল মিডিয়া কি তিরুপতি মন্দির নিয়ে কিছু বলবে তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন সোশ্যাল মিডিয়ায়।

এদিকে ১০ জুলাই পর্যন্ত তিরুমালার ১৮৬৫ জন টিটিডি কর্মী, আলিরির ১৭০৪ জন টিটিডি কর্মী এবং ৬৩১ জন পূণ্যার্থীর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জানা যাচ্ছে। এদিকে করোনা সংক্রমণের বাড়বাড়ন্ত শুরু হতেই মন্দিরের দর্শন আপাতত বন্ধ রাখার আবেদন করেছে কর্মচারী সংগঠন। এই বিষয়ে তারা ট্রাস্টের সঙ্গে কথা বলছে বলেও খবর।

এদিকে গোটা দেশে করোনা প্রাদুর্ভাব শুরু হতেই লকডাউনে জের প্রায় ৮০ দিন বন্ধ ছিল বিশ্বের দ্বিতীয় ধনবান এই মন্দির। গত ১১ই জুন থেকে ভক্তদের জন্য ফের খোলা হয় মন্দিরের দরজা। আর তারপরেই শুরু হয় বিপত্তি।

32 thoughts on “নিজামুদ্দিন মারকাজে নয়;করোনার থাবা তিরুপতি মন্দিরে,১৫ জন পুরোহিত আক্রান্ত। দালাল মিডিয়া কিছু বলবে??

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *