এবার পুলিশের জালে কৈলাস ঘনিষ্ট রাকেশ সিং

নিউজ ডেস্ক : অবশেষে পুলিশের জালে বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাশ বিজয় বর্গী এর সহযোগী রাকেশ সিং। কোকেন সহ গ্রেপ্তার বিজেপি নেত্রী পামেলার দেওয়া জবাব বন্দীর ওপর ভিত্তি করে পুলিশ আপাতত পদক্ষেপ নিচ্ছে রাকেশের বিরুদ্ধে।

গত শুক্রবার  নিউ আলিপুরে কোকেন-সহ ধরা পড়েন বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী। গ্রেফতার করা হয় তাঁর এক ঘনিষ্ট  বন্ধুকেও। ধৃতের কাছ থেকে ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে। সূত্রের খবর, তদন্তে জানা যায়, পামেলাকে ফাঁসানোর জন্য তাঁর গাড়িতে কোকেন রেখেছিল অমৃক সিং ও রাজেন্দ্র যাদব নামে ২ ব্যক্তি। তাঁদের সঙ্গে বিজেপি নেতা রাকেশ সিং-র যোগাযোগের প্রমাণও হাতে আসে তদন্তকারীদের। এরপর গতকাল অভিযুক্ত বিজেপি নেতার বিরুদ্ধে সমন জারি করে পুলিস। এদিন বিকেল ৪-টের সময়ে লালবাজারে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু হাজিরা দেওয়া তো দূর অস্ত, উল্টে গ্রেফতারের আশঙ্কায় রক্ষাকবচের আবেদন জানিয়ে হাইকোর্টে মামলা করেন রাকেশ। যদিও সেই আবেদন পত্রপাঠ খারিজ করে দেন বিচারপতি।

এদিকে দুপুরে আচমকাই বিজেপি নেতা রাকেশ সিং-র আলিপুরের বাড়িতে হাজির হয় পুলিস। কিন্তু তদন্তকারীরা বাড়িতে ভিতরে ঢুকতে পারেননি।  অভিযোগ, বিজেপি নেতার পরিবারের লোকেরাই পুলিসকে বাধা দেন। দাবি করেন, বাড়ি তল্লাশি চালানোর জন্য পর্যাপ্ত নথি নেই। বাড়ির বাইরে পুলিসের সঙ্গে রীতমতো বচসায় জড়িয়ে পড়েন রাকেশের ছেলে। শেষপর্যন্ত সার্চ ওয়ারেন্ট দেখিয়ে ঘণ্টা চারেক বাদে বাড়িতে ঢোকে পুলিস। পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে তল্লাশি করা হয়। যদিও তেমন কিছু পাওয়া যায়নি। তবে তদন্তের বাধা দেওয়ার অভিযোগে ২ ছেলে আটক করে নিয়ে যাওয়া হয় লালবাজারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *