ইসরাইলের ড্রোন গুলি করে ভূপাতিত করল ফিলিস্তিনি যোদ্ধারা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210203_134916

নিউজ ডেস্ক : এবার দখলদার ইসরাইলের সামরিক বাহিনীর একটি ড্রোন ফিলিস্তিনের সীমান্তে গুলি করে ভূপাতিত করার খবর জানা গেল প্যালেস্টাইন টুডের খবরে। রামাল্লাহ সূত্রে বলা হয়েছে, গত রবিবার গাজার উত্তর-পশ্চিম সীমান্ত এলাকায় ইসরাইলের সামরিক বাহিনীর একটি ড্রোন গোপনে চিত্র ধারণ করার সময় সেটিকে গুলি করে ভূপাতিত করে ফিলিস্তিনের যোদ্ধারা।

এই নিয়ে ৪ টি ইসরাইলি ড্রোন ভূপাতিত করল ফিলিস্তিনের স্বাধীনতাকামী যোদ্ধারা। ইসরায়েল সাধারণত গাজা উপত্যকায় তাদের বোমারু বিমান গুলি দিয়ে বোমাবর্ষণ এর পূর্বে এমন গোপন তথ্য সংগ্রহ করে। এর আগে ফিলিস্তিনের এর যোদ্ধারা দুটি নজরদারি ইজরায়েলের গুলি করে ভূপাতিত করে। কয়েক মাস আগে তারা একটি স্বল্প মূল্যের ইজরায়েলি ড্রোন পাথর ছুড়ে ধ্বংস করেছিল বলেও আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা গেছে। তবে এ ব্যাপারে এখনো পর্যন্ত ইসরায়েলের সামরিক বাহিনী বা বিদেশ মন্ত্রক সূত্রে কোনো বিবৃতি প্রদান করা হয়নি।

উল্লেখ্য সংযুক্ত আরব আমিরাত এবং বাহারাইনের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক স্থাপনের পর থেকে ফিলিস্তিনের বিরুদ্ধে তেমন কোনো আগ্রাসী পদক্ষেপ নিতে দেখা যায়নি ইসরাইলকে। তবে তাদের ড্রোনের সাহায্যে এই গোয়েন্দা নজরদারির আসলে কি কোন সামরিক হামলার পূর্বপ্রস্তুতি, ফিলিস্তানের সাধারণ জনগণের মাঝে তৈরি হচ্ছে নতুন আশঙ্কা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর