বিমান দুর্ঘটনায় নিহত ব্রাজিলের ৪ ফুটবলার, পাইলটসহ সবাই

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210125_103456

নিউজ ডেস্ক : আবার বিমান দুর্ঘটনার কবলে ব্রাজিলের ফুটবলাররা। এবার ব্রাজিলের চতুর্থ-বিভাগ ফুটবল ক্লাবের প্রেসিডেন্ট ও চার ফুটবলার রবিবার এক বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় ওই বিমান সাওয়ার আর কেউ জীবিত নেই বলে খবর এএফপি’র।

প্রতিবেদনে বলা হয়, উড়ানের পরপরই বিমানটি বিধ্বস্ত হয় এবং এতে বিমানটির পাইলটও নিহত হন। টোকানটিনস থেকে গোয়ানিয়ার উদ্দেশে উড্ডয়ন করা এ বিমান রানওয়ে ছাড়ার পরপর বিদ্ধস্ত হয়ে আকাশ পড়ে যায়।

ক্লাবের তরফে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়, এ বিমান দুর্ঘটনায় নিহত প্রেসিডেন্টের নাম লুকাস মিরা এবং ফুটবল খেলোয়াড়দের নাম লকাস প্রাক্সাদাস, গুইলহার্মা নয়ে, রেনুল ও মার্কাস মলিনারি।

ক্লাবটি আরো জানায়, ‘এটি অত্যন্ত দুঃখের ও আতঙ্কের খবর। এ মমান্তিক দুর্ঘটনার শিকার লোকদের পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করতে ক্লাব সবার প্রতি আহ্বান জানিয়েছে। এসব পরিবারকে সার্বিক সহযোগিতা দেওয়া হবে।’

উল্লেখ্য ২০১৬ সালে কলম্বিয়ায় এক বিমান দুর্ঘটনায় ব্রাজিলীয় ক্লাবের ১৯ জন খেলোয়াড় প্রাণ হারান। মেডালিনে ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার সময় তারা এ ভয়াবহ বিমান দুর্ঘটনার শিকার হন। ওই দুর্ঘটনায় ৭১ জন নিহত হন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর