প্রধানমন্ত্রীর দপ্তর অপদার্থ, করোনা সংক্রমণ প্রতিরোধ এদের দ্বারা হবে না, বিস্ফোরক মন্তব্য সুব্রামনিয়াম স্বামী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

549e26531547

নিউজ ডেস্ক : করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউতেই ‘নৌকাডুবি’, করোনার তৃতীয় ঢেউ আসলে দেশের কী পরিস্থিতি হবে ভাবতেই ভয় হয়। বিজ্ঞানীদের আশঙ্কা, তৃতীয় ধাক্কায় প্রবল ক্ষতিগ্রস্ত হবে শিশুরা। তা আটকাতে নীতিন গড়করিকে দায়িত্ব দেওয়া হোক, নরেন্দ্র মোদিকে অনুরোধ বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর। প্রধানমন্ত্রীর দপ্তর কোনও কাজের নয় বলে তিনি মন্তব্য করেন। প্রধানমন্ত্রী মোদির দপ্তরের বিরুদ্ধে তার এই মন্তব্যে রীতিমতো হইচই পড়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে যে মোদি সরকারের নীতি ব্যর্থ সে ব্যাপারে প্রায় সবাই তাকে সমর্থন জানিয়েছেন।

 

বিতর্কিত মন্তব্য করার দিক থেকে বেশ নাম আছে সুব্রহ্মণ্যম স্বামীর। মাঝেমধ্যেই অদ্ভুত অদ্ভুত বিবৃতি দিয়ে সংবাদের শিরোনামে চলে আসেন। এদিনের টুইটে শিশুদের সুরক্ষা নিয়ে চিন্তিত হতে দেখা গেল তাঁকে। তবে চরম মুসলিম বিদ্বেষী এই এমপি বিতর্কিত মন্তব্য থেকেও বিরত থাকলেন না তিনি। করোনা ভাইরাসের সঙ্গে ইসলামি হানাদার এবং ব্রিটিশদের তুলনা করলেন তিনি। বললেন, করোনা ভাইরাস অতিমারীর প্রকোপ ভারত কাটিয়ে উঠবেই, যেমন ইসলামি হানাদার এবং ব্রিটিশ সাম্রাজ্যবাদীদের থেকে কাটিয়ে উঠেছিল।

 

বিজেপি নেতা লেখেন, আরও একটা ঢেউ আসতে পারে যার নিশানায় রয়েছে শিশুরা। এই যুদ্ধে লড়তে গড়করিকে দায়িত্ব দেওয়া হোক। পিএমও কোনও কাজের নয়। তাঁর এই টুইটে নানারকম প্রতিক্রিয়া আসতে শুরু করে। একজন লেখেন, আগে স্বাস্থ্যমন্ত্রীকে ছাঁটাই করে এমন একজনকে দায়িত্ব দেওয়া হোক যিনি কোরোনিল (বাবা রামদেবের সংস্থার তৈরি করোনার ওষুধ) নয়, বিজ্ঞানে বিশ্বাস করেন। একথা মানতে চাননি স্বামী। তিনি বলেন, হর্ষ বর্ধনকে স্বাধীনভাবে কাজ করতে দেওয়া হচ্ছে না। ভদ্রতার কারণে তিনি জোর খাটাতে পারছেন না। গড়করিকে পাশে পেলে ভাল কাজ করবেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর