কোয়ারেন্টাইনে থাকা এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল স্বাস্থ্য পরিদর্শকের বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200907-WA0030

এনবিটিভি ডেস্ক, ৭ই সেপ্টেম্বর: কেরালার তিরুবনন্তপুরমের পল্লীর এক মহিলাকে একজন জুনিয়র সরকারী স্বাস্থ্য পরিদর্শক তাকে ‘করোনভাইরাস negative’ শংসাপত্র দেওয়ার অজুহাতে তার বাসায় ডেকে নিয়ে যাওয়ার পরে ধর্ষণ করেছিলেন। তিনি কোনও আত্মীয়ের জায়গায় পৃথক অবস্থায় ছিলেন যেখানে পরিদর্শক কোভিড -১৯ চেকের জন্য তাকে দেখতে আসতেন।তিরুবনন্তপুরম পল্লী পুলিশ ওই মহিলার দায়ের করা অভিযোগের ভিত্তিতে ধর্ষণ-অভিযুক্ত জুনিয়র সরকারী স্বাস্থ্য পরিদর্শক প্রদীপকে গ্রেপ্তার করেছে।

বেঁচে যাওয়া, ৪৪ বছর বয়সী ঐ মহিলা অভিযোগ করেছেন জুনিয়র স্বাস্থ্য পরিদর্শক তার বাসায় তাকে ধর্ষণ করেছিলেন। পুলিশ অভিযোগ অনুসারে, ঐ মহিলা কুলাথুপুজার কাছে আত্মীয়ের বাড়িতে পৃথক অবস্থায় ছিল এবং অফিসার তাকে কোভিড -১৯ চেকআপের অংশ হিসাবে প্রতিদিন ডাকতেন।

তিনি তার কোয়ারেন্টাইন মেয়াদ শেষ করার পরে প্রদীপ অভিযোগ করেছিলেন যে তাঁর বাসভবন থেকে কোভিড -১৯ নেতিবাচক শংসাপত্র সংগ্রহ করা উচিত।
তিনি স্বাস্থ্য পরিদর্শকের বাসায় পৌঁছানোর তাকে জোর করে তার হাত বেঁধে আবদ্ধ করা হয়েছিল এবং তাকে নির্যাতন করা হয়েছিল। তিনি বলেছেন যে তার জীবনের ভয়ে তাকে এই অভিনয়ে অংশ নিতে আগ্রহ প্রকাশ করতে হয়েছিল। পানগোড় পুলিশ জানিয়েছে যে যৌন মিলনের প্রমাণ রয়েছে, তবে অভিযোগগুলি বৈধ করার জন্য পুলিশ আরও প্রমাণের জন্য ফরেনসিক বিবরণের অপেক্ষায় রয়েছে।

ঘটনাটি ২ সেপ্টেম্বর ঘটে এবং ভেলরারাডা থানায় অভিযোগ দায়ের করা হয়। পরে এই মামলাটি পানোগোড় থানায় স্থানান্তর করা হয় এবং সংশ্লিষ্ট ধারার অধীনে এফআইআর দায়ের করা হয়৷ আসামীকে সোমবার আদালতে হাজির করার কথা ছিল। কেরালার স্বাস্থ্যমন্ত্রী কে কে শায়লাজা অভিযুক্তকে চাকরি থেকে সাময়িক বরখাস্তের নির্দেশ দিয়েছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর