সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়ার তরফে রঘুনাথগঞ্জে পথ অবরোধ ও বিক্ষোভ সমাবেশ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210202-WA0020

আব্দুস সামাদ,এনবিটিভি জঙ্গিপুরঃ সোশ্যাল ডেমোক্র্যাটিক পার্টি অফ ইন্ডিয়ার (SDPI) ডাকে মঙ্গলবার রঘুনাথগঞ্জ ২ নং ব্লকে পথ অবরোধ ও বিক্ষোভ সমাবেশ হলো। SDPI এর দাবি মহালদারপাড়া মোড় হইতে বাবুপুর মোড় পর্যন্ত দীর্ঘ বেহাল রাস্তার দ্রুত সংসকরণ করতে হবে।

Vehicle weights limits laws অনুযায়ী পণ্যবাহী,ট্রাক,ট্রাক্টর,চলার বিধিবদ্ধ সতর্কীকরণ ও সাইনবোর্ড ঝোলাতে হবে।
জনবহুল দুর্ঘটনা প্রবন, এলাকার লাগামমহীন, বেপোরোয়া যান চলাচলে বিধিনিষেধ বাস্তবায়নে প্রশাসনিক ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করতে হবে।


এক শ্রেণীর পুঁজিপতি কতৃক যত্রতত্র ইটভাটা,হার্ডওয়ার কাউন্টার,গ্যাস গোডাউন নির্মিত হচ্ছে সরকারি অনেক best land কে কুক্ষিগত করে। যা পরিবেশের নিকাশি ব্যাবস্থা বাস্ততন্ত্রের (ecosystem)উপর কুপ্রভাব ফেলছে, এবং বিগত দুই দিন আগে এই মহালদারপাড়া মোড়ে একজন আহত সঞ্জয় সাহা (৪৫) ও আলহাজ্ব হাবিবুর রহমান (৬৫) ও বিশ্বনাথ সাহা (২৯) ট্রাক্টরের সংঘর্ষে মারাজন। মৃত পরিবারের সদস্যরা রাজ্য সরকারের পক্ষ থেকে ক্ষতি পূরণের আর্জি জানান। উক্ত পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে পদক্ষেপ গ্রহণ করতে হবে। বিক্ষোভ সমাবেশ চলাকালীন রাঘুনাথগঞ্জ থানার পুলিশ প্রশাসন এসে উপস্থিত হন। এবং SDPI এর প্রতিনিধি মোহাম্মদ সেলিম সহ অন্যান্য নেতা কর্মীদের সাথে পুলিশ প্রশাসনের কথপোকথন শুরু হয়। এমত অবস্থায় মোহাম্মদ সেলিম,জাকির হোসেন জানান আমাদের দাবী না মানা পর্যন্ত,এবং দপ্তরের লোক না আসা পর্যন্ত আমাদের অবরোধ এই ভাবে চলবে। ইতিমধ্যে রাঘুনাথগঞ্জ থানার পুলিশ জানান আপনাদের সমস্ত রকম দাবি নিয়ে আমাদের উদ্ধৃত কতৃকপক্ষের সাথে আপনাদের প্রতিনিধি ও আমাদের থানার ইনচার্জ মহাশয়ের আলোচনা সভা আজকে করা হবে। এরপর সোশ্যাল ডেমোক্র্যাটিক পার্টি অফ ইন্ডিয়া তাদের বিক্ষোভ ও অবরোধ তুলে নেয়। আজকের এই বিক্ষোভ ও অবরোধ খুব শান্তি পূর্ণ ভাবে শেষ হয়। এখানে স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিত ছিলেন পার্টির কর্মী ছাড়াও স্থানীয় জনগণ। এবং আজকের বিক্ষোভ ও অবরোধে মানুষের জনসমাগম চোখে লাগার মতো। উপস্থিত ছিলেন SDPI প্রাক্তন রাজ্য সভাপতি মোঃ সাহাবুদ্দিন,রাঘুনাথগঞ্জ বিধানসভার সভাপতি জাকির হোসেন,ও রাঘুনাথগঞ্জ বিধানসভার সম্পাদক মোঃ সেলিম,খায়রুল আলম সহ অন্যান্য নেতা কর্মীরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর