কেরালার একমাত্র বিজেপি MLA বিরোধিতা করলেন মোদির কৃষি বিলের!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ORajagopal_Kerala_BJP-120031122020

নিউজ ডেস্ক : কেরালার একমাত্র বিজেপি এমএলএ সরাসরি অবস্থান নিলেন কেন্দ্রের মোদি সরকারের কৃষি বিলের বিরুদ্ধে। আজ রাজ্য সরকারের ডাকা বিধানসভার বিশেষ অধিবেশনে তিনি কৃষি বিলের বিরুদ্ধে আনা একটি প্রস্তাবের সমর্থন করেন। কেরালা ভারতের প্রথম রাজ্য হিসেবে কেন্দ্রীয় কৃষি আইন এর বিরুদ্ধে রেজোলিউশন পাশ করল। এই সময় বিজেপির একমাত্র আইন প্রনেতা ও রাজাগোপাল মৌখিকভাবে সমর্থন করেন রাজ্য সরকারের আনা রেজুলেশনটিকে। তিনি বলেন এর কয়েকটি শব্দের সঙ্গে আমার মতপার্থক্য রয়েছে কিন্তু এই কারণে আমি গোটা রাজ্যের নেওয়া একটি অবস্থানের বিরুদ্ধে যেতে চাই না।

তিনি কৃষি আইনের বিরোধিতা করে আনা কেরালার বাম জোট সরকারের প্রস্তাবের প্রতি সমর্থন জানিয়ে এর বিরুদ্ধে ভোট দেয়া থেকে বিরত থাকেন। কেন তিনি সরাসরি কেন্দ্রের তারই দলের প্রণয়ন করা একটি বিলের বিরুদ্ধে অবস্থান নিলেন এই প্রশ্নের জবাবে তিনি বলেন, “নিজের ব্যক্তিগত মতামত প্রকাশ করলে কোন সমস্যা হওয়ার কথা নয়।” এ ব্যাপারে কেরালার বিজেপি নেতৃত্বের তরফ থেকে আর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য তিনি একমাত্র ব্যক্তি যিনি প্রথম বিজেপির গেরুয়া পতাকা কেরালার মাটিতে স্থাপন করেছিলেন। তিনি বর্তমানে তিরুবনন্তপুরম থেকে নির্বাচিত কেরালা বিধানসভার একমাত্র বিজেপি সদস্য।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর