লক্ষ্মীরতন শুক্লর মন্ত্রিত্ব ছাড়া কে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210105-WA0005

নিউজ ডেস্ক : এবার মন্ত্রিত্ব ছাড়লেন লক্ষ্মীরতন শুক্ল। রাজ্যের ক্রীড়াও যুবকল্যাণ প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে আবারো ক্রিকেটের জগতে ফিরছেন বলে জানান এই প্রাক্তন ক্রিকেটার। মন্ত্রীত্বের পাশাপাশি হাওড়া জেলা সভাপতির পদ থেকেও ইস্তফা দিয়েছেন লক্ষ্মী।তিনি বলেন, রাজনীতির জগত থেকে আপাতত অবসর নিচ্ছি তবে বিধায়কের পদে পূর্ণ মেয়াদে থাকতে চাই।

লক্ষ্মীরত্নের এই নির্বাচন পূ্ববর্তী সময়ে পদ থেকে ইস্তফা দেওয়া তৃণমূল নেতাকর্মীদের মধ্যে এক বিশেষ দোলা চলের সৃষ্টি করেছে।
এ নিয়ে হাওড়া জেলার তৃণমূলের চেয়ারম্যান অরূপ রায় বলেন , ‘লক্ষ্মীর দলত্যাগ এর খবর কিছুই জানিনা। তার সঙ্গে আমার সম্পর্ক ছোট ভাইয়ের মতো। নির্বাচনের আগে লক্ষ্মীর দল থেকে ইস্তফা দেওয়া যুদ্ধের আগে সেনাপতির সরে দাঁড়ানোর মত।’ তিনি বলেন,তার সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কে চিড় ধরেনি। তিনি কেন দল ছেড়েছেন তা তিনিই বলতে পারেন।
নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বলেন, মন্ত্রিত্ব থেকে লক্ষ্মীর ইস্তফাপত্র রাজভবনে পাঠিয়ে দেয়া হয়েছে। তাছাড়া লক্ষ্মীরতন ক্রিকেটের জন্যই দল ছেড়েছে চিন্তার কিছু নেই।

এদিকে দল ছাড়ার পরে লক্ষ্মীরতন বিজেপিতে যোগদান করতে পারে বলে শুরু হয়েছে বিস্তর জল ঘোলা। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, ”মন্ত্রিত্ব ছেড়েছেন, সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন। বিধায়ক পদেও ইস্তফা দিয়েছেন কিনা জানা যায় নি ।তবে লক্ষ্মী বিজেপিতে এলে তাকে স্বাগত।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর